Vivo V23e 5G ভারতে আসছে Vivo V23 ও Vivo V23 Pro-র চেয়ে সস্তায়, জেনে নিন দাম

Avatar

Published on:

ভিভো ভারতের বাজারে শীঘ্রই লঞ্চ করতে চলেছে তাদের V23 সিরিজের নতুন স্মার্টফোন Vivo V23e 5G। ইতিমধ্যেই ভারতের বাজারে এই সিরিজের অধীনে Vivo V23 5G এবং Vivo V23 Pro 5G ফোনগুলি লঞ্চ হয়েছে। তবে সংস্থার তরফে এখনও Vivo V23e 5G ফোনের লঞ্চের তারিখটি ঘোষনা করা হয়নি। জল্পনা চলেছে আগামী ২১ তারিখ স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরাতে পারে চীনা সংস্থাটি। সম্প্রতি এই ভিভো ফোনটির প্রাইস রেঞ্জ এবং কালার ভ্যারিয়েন্ট সম্পর্কিত বেশ কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। আর এখন আবার মুম্বইয়ের এক রিটেলার লঞ্চের আগে ডিভাইসটির দাম প্রকাশ করেছে। প্রসঙ্গত, গতবছর ডিসেম্বর মাসে Vivo V23e 5G মডেলটি থাইল্যান্ডের বাজারে লঞ্চ হয়েছে।

ফাঁস হল ভারতে Vivo V23e 5G ফোনের দাম

রিটেলার মহেশ টেলিকম (Mahesh Telecom) জানিয়েছে, ভিভো ভি২৩ই ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হবে ২৫,৯৯০ টাকা। জানিয়ে রাখি, এই ফোনটি গতবছর ডিসেম্বরে থাইল্যান্ডে ১২,৯৯৯ থাই ভাট (আনুমানিক ৩০,২০০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছিল। V23e 5G ভারতে অন্যান্য স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ করা হবে কিনা সে বিষয়ে এখনও কোনও তথ্য সামনে আসেনি। এর আগে জানা গিয়েছিল যে আসন্ন হ্যান্ডসেটটি গ্রেডিয়েন্ট ব্লু, মিডনাইট ব্লু এবং সানশাইন গোল্ড- এই তিনটি রঙে বাজারে উপলব্ধ হতে পারে।

ভিভো ভি২৩ই ৫জি- এর স্পেসিফিকেশন (Vivo V23e 5G Specifications)

গতবছর থাইল্যান্ডের মার্কেটে লঞ্চ হওয়া ভিভো ভি২৩ই ৫জি-এর সংস্করণটিতে আছে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ সহ এসেছে। ভিভো ভি২৩ই ৫জি ফোনটি রান করে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouch OS 12) ইউজার ইন্টারফেসে। নিরাপত্তার জন্য, এতে একটি আন্ডার-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে।

Vivo V23e 5G ফোনের ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে উপস্থিত ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এর সাথে ডিভাইসটির ডিসপ্লে নচে ৪৪ মেগাপিক্সেলের আই-অটোফোকাস সেলফি ক্যামেরা বর্তমান। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য Vivo V23e 5G মডেলে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ ৪,০৫০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

উল্লেখ্য, আশা করা হচ্ছে Vivo V23e 5G ফোনটি দামের ভিত্তিতে ভারতের বাজারে বিদ্যমান Vivo V23 লাইনআপের অন্যান্য ফোনগুলির থেকে নীচেই অবস্থান করবে। বর্তমানে, Vivo V23 5G ফোনটি ২৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। আবার Vivo V23 Pro 5G ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ৩৮,৯৯০ টাকা এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম ৪৩,৯৯০ টাকা।

সঙ্গে থাকুন ➥