Redmi Note 11S ফোনের প্রথম সেল আজ, আকর্ষণীয় অফারের সাথে এখান থেকে কিনুন

Redmi Note 11S আজ ২১ ফেব্রুয়ারি প্রথমবার ভারতে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর ১২টা থেকে ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (mi.com) থেকে…

Redmi Note 11S আজ ২১ ফেব্রুয়ারি প্রথমবার ভারতে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর ১২টা থেকে ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (mi.com) থেকে ফোনটি কেনা যাবে। সেল অফার হিসেবে ক্রেতারা ব্যাংক ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফারের সুবিধা ভোগ করবেন। Redmi Note 11S ফোনে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

রেডমি নোট ১১এস ভারতে দাম ও সেল অফার (Redmi Note 11S Price in India, Sale Offers)

রেডমি নোট ১১ এস ফোনটি ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি মেমরি অপশনে ভারতে এসেছে। যাদের দাম যথাক্রমে ১৬,৪৯৯ টাকা, ১৭,৪৯৯ টাকা, ও ১৮,৪৯৯ টাকা। ফোনটি হরাইজন ব্লু স্পেস ব্ল্যাক, এবং স্টারবাস্ট হোয়াইট রঙের বিকল্পে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে রেডমি নোট ১১ এস ফোনের সাথে Bank of Baroda-র কার্ডধারীরা ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার ফোনটি নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে। শুধু তাই নয়, ক্রেতারা তাদের পুরানো ফোন বদলে এটি কিনতে চাইলে ১৬,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

রেডমি নোট ১১এস স্পেসিফিকেশন (Redmi Note 11S Specifications)

রেডমি নোট ১১এস ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪০০পিক্সেল) AMOLED ডট ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৮ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩৩ ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ক্যামেরার কথা বললে, Redmi Note 11S ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৯ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেলের স্যামসাং এইচএম২ (Samsung HM2) প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সরএবং ২ মেগাপিক্সেলের ডেথ সেন্সর। আবার ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর উপস্থিত।নিরাপত্তার জন্য এই ফোনেৎএকটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত।