Samsung Galaxy Tab S8 সিরিজের প্রি-অর্ডার শুরু হল, 22999 টাকার উপহার, সঙ্গে 10000 পর্যন্ত ক্যাশব্যাক

Avatar

Published on:

সম্প্রতি Samsung (স্যামসাং) ভারতে তার প্রিমিয়াম রেঞ্জের ট্যাবলেট Galaxy Tab S8 (গ্যালাক্সি ট্যাব এস৮) সিরিজের ওপর থেকে পর্দা সরিয়েছে। এই Samsung Galaxy Tab S8 তিনটি অপশনে পাওয়া যাবে – Galaxy Tab S8 Ultra, Galaxy Tab S8+, এবং Galaxy Tab S8। আবার ট্যাবলেটগুলি তিনটি কালার অপশনে মার্কেটে উপলব্ধ হবে – গ্রাফাইট, সিলভার এবং পিঙ্ক গোল্ড। সেক্ষেত্রে আজ অর্থাৎ ২২ ফেব্রুয়ারি থেকে ১০ মার্চ অবধি সময়ে, Samsung-এর সকল শীর্ষস্থানীয় অথোরাইজড পার্টনার এবং Samsung.com-এ সিরিজটি প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে। হ্যাঁ ঠিকই পড়েছেন। অবশেষে ভারতীয়দের ধরাছোঁয়ার মধ্যে এসেছে Samsung Galaxy Tab S8 সিরিজ। আর যে সমস্ত গ্রাহকরা এই সিরিজ প্রি-বুক করবেন, তাদের জন্য বেশ কিছু আকর্ষণীয় ডিসকাউন্টের কথা ঘোষণা করেছে সংস্থাটি। আসুন বিস্তারিত জেনে নিই…

Samsung Galaxy Tab S8 সিরিজ প্রি-বুকিংয়ের ক্ষেত্রে উপলব্ধ অফারসমূহ

১. গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজ প্রি-বুক করলে গ্রাহকরা বিনামূল্যে পাবেন ২২,৯৯৯ টাকা পর্যন্ত মূল্যের কীবোর্ড কভার।

২. এছাড়াও, এইচডিএফসি ব্যাংক কার্ড ব্যবহার করে গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা, গ্যালাক্সি ট্যাব এস৮+, এবং গ্যালাক্সি ট্যাব এস৮ কিনলে ক্রেতারা যথাক্রমে ১০,০০০ টাকা, ৮,০০০ টাকা এবং ৭,০০০ টাকা ক্যাশব্যাকও পেতে পারেন।

৩. গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজ কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআই অপশনও পাওয়া যাবে।

Samsung Galaxy Tab S8 সিরিজের দাম

গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা-র ১২ জিবি+ ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির ওয়াই-ফাই ভ্যারিয়েন্ট এবং ৫জি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,০৮,৯৯৯ টাকা এবং ১,২২,৯৯৯ টাকা। এদিকে ৮ জিবি+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে গ্যালাক্সি ট্যাব এস৮ এবং ট্যাব এস৮+ মডেল দুটি পাওয়া যাবে। গ্যালাক্সি ট্যাব এস৮+ এর ওয়াই-ফাই ভ্যারিয়েন্টের দাম ৭৪,৯৯৯ টাকা এবং ৫জি ভ্যারিয়েন্টটিকে ঘরে আনতে গেলে ৮৭,৯৯৯ টাকা খরচ করতে হবে। আবার গ্যালাক্সি ট্যাব এস৮-এর ওয়াই-ফাই ভ্যারিয়েন্ট এবং ৫জি ভ্যারিয়েন্টের দাম পড়বে যথাক্রমে ৫৮,৯৯৯ টাকা এবং ৭০,৯৯৯ টাকা।

Samsung Galaxy Tab S8 সিরিজের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮-এ ২৫৬০x১৬০০ পিক্সেল রেজোলিউশন সহ ১১ ইঞ্চি WQXGA ডিসপ্লে রয়েছে। গ্যালাক্সি ট্যাব এস৮+ -এ ২৮০০x১৭৫২ পিক্সেল রেজোলিউশনের ১২.৪ ইঞ্চি ডিসপ্লে বিদ্যমান। আবার, গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা মডেলটি ২৯৬০x১৮৪৮ পিক্সেল রেজোলিউশনের ১৪.৬ ইঞ্চি Super AMOLED WQXGA+ ডিসপ্লে সহ আসে। অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮, গ্যালাক্সি ট্যাব এস৮+ এবং গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা ট্যাবলেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর মধ্যে প্রথম দুটি মডেলে রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। অন্যদিকে, গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা-তে রয়েছে ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ।

এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য গ্যালাক্সি ট্যাব এস৮ মডেলে ৮,০০০ এমএএইচ এবং গ্যালাক্সি ট্যাব এস৮+ মডেলে ১০,০৯০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। অন্যদিকে, গ্যালাক্সি ট্যাব এস৮-তে রয়েছে শক্তিশালী ১১,২০০ এমএএইচ ব্যাটারি। সেক্ষেত্রে তিনটি অ্যান্ড্রয়েড ট্যাবলেটই ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসে।

ক্যামেরার কথা বললে, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ এবং গ্যালাক্সি ট্যাব এস৮+ -এ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৬ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্সসহ ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে। অত্যন্ত সাবলীলভাবে ভিডিও কলিং করার জন্য ট্যাবলেটগুলির সামনে একটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া রয়েছে। অন্যদিকে, স্যামসাং গ্যালাক্সি এস৮ আল্ট্রা-তে রিয়ার ও ফ্রন্ট এন্ডে ডুয়াল ক্যামেরা বিদ্যমান। এই অ্যান্ড্রয়েড ট্যাবলেটটির পিছনে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৬ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এবং সামনে দুটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

সঙ্গে থাকুন ➥