Realme GT Neo 2 পাওয়া যাচ্ছে 9 হাজার টাকা ডিসকাউন্টে, অবিশ্বাস্য অফার দিচ্ছে এই সংস্থা

অবিশ্বাস্য অফার বললে কম বলা হয়। আজ্ঞে হ্যাঁ! ৯,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Snapdragon 870 প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ও…

অবিশ্বাস্য অফার বললে কম বলা হয়। আজ্ঞে হ্যাঁ! ৯,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Snapdragon 870 প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারির ফোন। আমরা কথা বলছি Realme GT Neo 2 স্মার্টফোন নিয়ে। ই-কমার্স সাইট, Flipkart এই ফোনটি অবিশ্বাস্য দামে কেনার সুযোগ দিচ্ছে। যারপর ৩২ হাজার টাকার Realme GT Neo 2 পাওয়া যাচ্ছে মাত্র ২৩ টাকায়। আসুন অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Realme GT Neo 2 ফোনের উপর বাম্পার অফার

ভারতে রিয়েলমি জিটি নিও ২ ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। আবার ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯৯ টাকা। ফোনটি নিও গ্রীন, নিও ব্লু এবং নিও ব্ল্যাক কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

অফারের কথা বললে, Flipkart রিয়েলমি জিটি নিও ২ ফোনের দুটি ভ্যারিয়েন্ট ৯,০০০ টাকা ডিসকাউন্টে কেনার সুযোগ দিচ্ছে। এরজন্য আপনাকে যেকোনো ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে পেমেন্ট করতে হবে। আবার UPI ভিত্তিক পেমেন্টেও এই ছাড় মিলবে। তবে এছাড়াও HDFC ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা অতিরিক্ত ৩,০০০ টাকা অফ পাবেন। শুধু তাই নয়, ফোনটির উপর ২১,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার রয়েছে।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন

ফিচারের কথা বললে, রিয়েলমি জিটি নিও ২ ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং ই৪ অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ৬০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১৩০০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০ টেকনোলজি সাপোর্ট করে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য Realme GT Neo 2 ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরাও পাওয়া যাবে।

Realme GT Neo 2 ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি অনুযায়ী, এই ব্যাটারি ৪০ মিনিটের স্বল্প চার্জে ফুল চার্জ হয়ে যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন