Okinawa Okhi 90: Ola, Ather-দের টক্কর দিতে টপ গিয়ারে ওকিনাওয়া, মার্চে নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করবে

ভারতের রাস্তায় Okinawa-র ইলেকট্রিক স্কুটার Okhi90-র টেস্টিংয়ের ছবি ও ভিডিও একাধিকবার প্রকাশ্যে এসেছে। যা দেখে অনুমান করা হচ্ছিল ভারতের বাজারে শীঘ্রই লঞ্চ হতে পারে স্কুটারটি।…

ভারতের রাস্তায় Okinawa-র ইলেকট্রিক স্কুটার Okhi90-র টেস্টিংয়ের ছবি ও ভিডিও একাধিকবার প্রকাশ্যে এসেছে। যা দেখে অনুমান করা হচ্ছিল ভারতের বাজারে শীঘ্রই লঞ্চ হতে পারে স্কুটারটি। সেই অনুমান সত্যি করে এবার এর লঞ্চের দিনক্ষণ ঘোষণা করল Okinawa। ২৪ মার্চ ২০২২-এ ভারতের বাজারে পা রাখতে চলেছে এটি। দেশের দ্বিতীয় বেস্ট-সেলিং ইলেকট্রিক টু হুইলার ব্র্যান্ডের আসন্ন Okinawa Okhi90 হচ্ছে একটি উচ্চগতির বৈদ্যুতিক স্কুটার। এই প্রতিবেদনে স্কুটারটির খুঁটিনাটি সম্পর্কে আলোচনা করা হল।

স্পট হওয়া ছবি দেখে মনে করা হচ্ছে এতে ইন্টিগ্রেটেড এলইডি ইন্ডিকেটর সহ একটি চওড়া ফ্রন্ট কাউল, একটি এলইডি ডিআরএল সহ এলইডি হেডলাইট দেওয়া হতে পারে। এতে দেখা মিলবে ক্রোম গার্নিশড রিয়ার ভিউ মিরর, একটি স্টেপড আপ পিলিয়ন সিটের সাথে গ্র্যাবরেল, অ্যালয় হুইল এবং এলইডি টেল লাইট। ডিজাইনের দিক দিয়ে এটি একটি মোটরসাইকেলের ন্যায় দেখাবে।

Latest News Related To Okinawa Electric Scooter Okhi 90 In Bengali On Tech Gup. Explore Okinawa Electric Scooter Okhi 90 Image News, Photos In Bengali In Tech Gup

ওকিনাওয়া ওখি৯০ (Okinawa Okhi90)-র অন্যান্য ফিচারের তালিকায় রয়েছে একটি এলইডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, যেখানে গতিবেগের মান, রেঞ্জ ব্যাটারি চার্জ ইত্যাদি তথ্য দৃষ্টিগোচর হবে। এছাড়াও ই-সিম (e-sim) এর কানেক্টেড টেকনোলজি দ্বারা স্মার্টফোনের সাথে সংযুক্ত করা যাবে। আবার এতে দেখা মিলতে পারে টার্ন-বাই-টার্ন নেভিগেশন, ভেহিকেল অ্যালার্ট, জিও ফেন্সিং ইত্যাদি।

Okhi90-র সম্পর্কে কোনো তথ্যই সর্বসমক্ষে নিয়ে আসেনি Okinawa। অনুমান করা হচ্ছে, একটি লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক সহ এর রেঞ্জ হতে পারে ১৫০ কিলোমিটারের কাছাকাছি। আবার এর সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ৮০ কিমি হতে পারে। Okinawa Okhi90-র সাথে জোরদার টক্কর চলবে Ola S1, Simple One, Bajaj Chetak, TVS iQube, Ather-এর ই-স্কুটারগুলির।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন