Potronics Harmony 250 ও Harmony X1 ইয়ারফোন ভারতে লঞ্চ হল, দাম শুরু মাত্র ৯৯৯ টাকা থেকে

ভারতীয় বাজারে পা রাখল Potronics সংস্থার দুটি নতুন অডিও প্রোডাক্ট। নেকব্যান্ড ডিজাইনের নতুন ওয়্যারলেস ইয়ারফোনগুলি হারমনি সিরিজের অন্তর্ভুক্ত। এগুলি হল Harmony 250 এবং Harmony X1…

ভারতীয় বাজারে পা রাখল Potronics সংস্থার দুটি নতুন অডিও প্রোডাক্ট। নেকব্যান্ড ডিজাইনের নতুন ওয়্যারলেস ইয়ারফোনগুলি হারমনি সিরিজের অন্তর্ভুক্ত। এগুলি হল Harmony 250 এবং Harmony X1 ইয়ারফোন। উভয় ইয়ারফোনেই ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০। চলুন দেখে নেওয়া যাক Harmony 250 এবং Harmony X1 ওয়্যারলেস ইয়ারফোনের দাম, ও সম্পূর্ণ ফিচার।

Potronics Harmony 250 এবং Harmony X1 ইয়ারফোনেই দাম ও লভ্যতা

ভারতে পোট্রনিক্স হারমোনি ২৫০ এবং পোট্রনিক্স হারমোনি এক্স১ ওয়্যারলেস নেকব্যান্ড দুটির দাম ধার্য হয়েছে যথাক্রমে ১,১৯৯ টাকা এবং ৯৯৯ টাকা। ইয়ারফোনের সাথে দেওয়া হচ্ছে ১২ মাসের ওয়্যারেন্টি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়া এবং অন্যান্য জনপ্রিয় অনলাইন এবং অফলাইন স্টোর থেকে কিনতে পাওয়া যাবে ইয়ারফোনগুলি। এর মধ্যে পোট্রনিক্স হারমোনি ২৫০ ইয়ারফোনটি ব্ল্যাক ও গ্রীন, এই দুটি কালারে এবং পোট্রনিক্স হারমোনি এক্স১ ইয়ারফোনটি রেড, ব্ল্যাক এবং গ্রীন এই তিনটি কালার অপশনে বেছে নিতে পারবেন ক্রেতারা।

Potronics Harmony 250 ওয়্যারলেস ইয়ারফোনের স্পেসিফিকেশন

৫৮ গ্রাম ওজনের নতুন পোট্রনিক্স হারমোনি ২৫০ ওয়্যারলেস নেকব্যান্ডটি এরগণমিক ডিজাইনের সাথে এসেছে। এর একটি তারের সাথে আরেকটি তার যাতে আটকে না যায়, তাই জন্য এতে রয়েছে ম্যাগনেটিক ল্যাচ। এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০। আবার এতে ভয়েস অ্যাসিস্টেন্ট সাপোর্ট করবে। ফলে ব্যবহারকারী কেবলমাত্র ভয়েস কমান্ডের মাধ্যমে তার কল রিসিভ কিংবা মিউজিক নিয়ন্ত্রণ করতে পারবেন। সংস্থাটি দাবি করেছে, ইয়ারফোনটি ৬০ ঘন্টা পর্যন্ত একটানা অডিও প্লেব্যাক টাইম অফার করবে। এর জন্য এতে দেওয়া হয়েছে ৮০০ এমএএইচ ব্যাটারি। ফলে এটি ১০০০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম অফার করতে এবং ১৫ দিন পর্যন্ত সক্রিয় থাকতে সক্ষম। তদুপরি মাত্র দুই ঘন্টায় এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে।

Potronics Harmony X1 ওয়্যারলেস ইয়ারফোনের স্পেসিফিকেশন

পোট্রনিক্স হারমোনি এক্স১ ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইল ইয়ারফোনটি অভিনব ডিজাইনের সাথে এসেছে এবং এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০। এছাড়া এতে দেওয়া হয়েছে ১৫০ এমএএইচ ব্যাটারি, যা ১৫ ঘণ্টা পর্যন্ত অডিও প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম এবং ৫৫ ঘণ্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে। ইয়ারফোনের তারগুলি একটির সাথে আরেকটি যাতে আটকে না যায়, তার জন্য এতে রয়েছে ম্যাগনেটিক ল্যাচ। সাথে এতে পাওয়ার সেভিং টেকনোলজি উপলব্ধ।