Soundcore Liberty 3 Pro ইয়ারফোন এবার দুর্দান্ত ফিচার সহ ভারতে আসছে, ১৫ মিনিটের চার্জে চলবে ৩ ঘন্টা

চিনা সংস্থা Soundcore ভারতে লঞ্চ করতে চলেছে তাদের ফ্ল্যাগশিপ অডিও প্রোডাক্ট, যার নাম Soundcore Liberty 3 Pro। ইতিমধ্যেই ইয়ারফোনটি ইউএস, ইউকে, জার্মানি, ফ্রান্স, অস্ট্রেলিয়া, সাউথ…

চিনা সংস্থা Soundcore ভারতে লঞ্চ করতে চলেছে তাদের ফ্ল্যাগশিপ অডিও প্রোডাক্ট, যার নাম Soundcore Liberty 3 Pro। ইতিমধ্যেই ইয়ারফোনটি ইউএস, ইউকে, জার্মানি, ফ্রান্স, অস্ট্রেলিয়া, সাউথ এশিয়ার বিভিন্ন দেশে লঞ্চ হয়েছে। এবার ভারতেও পা রাখছে। তবে ভারতে এর দাম কত হবে তা জানা যায়নি। কেবল সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, আগামী এপ্রিল মাসে ভারতে পা রাখতে চলেছে নতুন এই ইয়ারফোনটি। Soundcore Liberty 3 Pro-এ রয়েছে সিগনেচার সাউন্ডকোর টেকনলজি সহ পার্সোনালাইজড নয়েজ ক্যানসেলিং ফিচার। এছাড়াও আছে দীর্ঘ প্লে টাইম অফার করার ক্ষমতা। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরই সংস্থাটি Liberty 2 Pro ট্রু ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করেছিল। তাতে ব্যবহৃত হয়েছে কক্সিয়াল স্ট্রাকচার।

সাউন্ডকোর কোম্পানি বিশ্বে প্রথম ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনে এই উন্নততর সাউন্ড টেকনোলজি নিয়ে আসে। আপকামিং ইয়ারফোনটিতে এই একই টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এর সাউন্ড ব্রড ও টাইনি গোল্ডেন চেম্বার শব্দের দিকনির্দেশের পার্থক্য প্রদর্শন করবে এবং এর চার্জিং বেস ও ট্রান্সপারেন্ট ট্রেবল ৩৬০ ডিগ্রী সাউন্ড ফিল্ড তৈরি করবে। স্বাচ্ছন্দের সঙ্গে দীর্ঘক্ষন কানে পরে থাকার জন্য এতে থাকবে কাস্টমাইজেবল টেকনোলজি এবং ডিজাইন। চলুন দেখে নেওয়া যাক Souncore Liberty 3 Pro ইয়ারফোনের ফিচার এবং স্পেসিফিকেশন।

Soundcore Liberty 3 Pro ইয়ারফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

সাউন্ডকোর লিবার্টি ৩ প্রো ইয়ারফোনটিতে ব্যবহারকারীকে হাইরেজ অডিও ওয়্যারলেস সার্টিফাইড লিসেনিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য এনটিএসসি টেকনোলজি সাপোর্ট করবে। এমনকি এটি HearID Sound টেকনোলজি সাপোর্ট সহ এসেছে। ফলে ব্যবহারকারী তার নিজের মতো করে গান শুনতে পারবেন অর্থাৎ এতে ইকুইলাইজার বাড়িয়ে কমিয়ে সেটিং করা যাবে।

শুধু তাই নয়, এর থ্রী ডি সারাউন্ড সাউন্ড অ্যালগোরিদম প্রসেসরের মাধ্যমে রিয়েল টাইম লিসেনিং এক্সপেরিয়েন্স উপভোগ করা সম্ভব। ইয়ারফোনটি HearID ANC সাপোর্ট করায় বাইরের যে কোনো অবাঞ্ছিত আওয়াজ কমাতে সাহায্য করবে। তদুপরি এতে এআই আপলিংক নয়েজ রিডাকশনসহ ছটি মাইক্রোফোন সেটআপ উপলব্ধ।

এবার আসা যাক ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার দাবি, একক চার্জে ইয়ারফোনটি ৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। পাশাপাশি কেস সমেত এটি ৩২ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। উপরন্তু ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১৫ মিনিট চার্জ দিলে এতে তিন ঘন্টা পর্যন্ত গান শোনা যাবে। সর্বোপরি, সাউন্ড কোর অ্যাপের মাধ্যমে ব্যবহারকারী Soundcore Liberty 3 Pro ইয়ারফোনের নয়েজ ক্যানসেল প্রোফাইল, টাচ কন্ট্রোল এবং আরো অন্যান্য ফিচার নিয়ন্ত্রণ করতে পারবেন।