Airtel Xsafe: মাত্র ৯৯ টাকায় গ্রাহকদের সুরক্ষিত রাখবে এয়ারটেল

গ্রাহকদের জন্য Bharti Airtel সংস্থার ঝুলিতে রয়েছে একাধিক পরিষেবা। এই তালিকায় নতুন সংযোজন Airtel Xsafe, যা আমাদের রোজকার জীবনে বাড়তি সুরক্ষা ও শান্তি এনে দেবে।…

গ্রাহকদের জন্য Bharti Airtel সংস্থার ঝুলিতে রয়েছে একাধিক পরিষেবা। এই তালিকায় নতুন সংযোজন Airtel Xsafe, যা আমাদের রোজকার জীবনে বাড়তি সুরক্ষা ও শান্তি এনে দেবে। Airtel Xsafe পরিষেবার অধীনে গ্রাহকেরা মাসিক ৯৯ অথবা বাৎসরিক ৯৯৯ টাকার নির্ধারিত মূল্যে Airtel -এর তরফ থেকে সিকিউরিটি ক্যামেরা ব্যবহারের ছাড়পত্র পাবেন। আগ্রহীরা বাড়ি কিংবা অফিসের জন্য নিজেদের প্রয়োজন অনুযায়ী এক থেকে একাধিক ক্যামেরা সংগ্রহ করতে পারেন। এক্ষেত্রে যে যত বেশি ক্যামেরা ব্যবহার করবেন, তাকে তত বেশি অর্থ খরচ করতে হবে।

Airtel Xsafe ক্যামেরার সাথে আগত স্মার্ট ফিচার

এয়ারটেল এক্সসেফ ক্যামেরা একাধিক আকর্ষণীয় ফিচারের সাথে বিদ্যমান। এদের মধ্যে উল্লেখযোগ্য হিসেবে পার্সন ডিটেকশন, ফুল এইচডি ভিডিও, টু-ওয়ে টক, ক্লাউড স্টোরেজ, রেকর্ড লাইভ, লাইফটাইম কল অ্যান্ড ফিল্ড সাপোর্ট, ডাউনলোড এন্ড শেয়ার ভিডিওস, পেরিমিটার জোনিং, মোশন সেন্সিভিটি কন্ট্রোল, সাইমালটেনাস ভিউয়িং, মোশন ডিটেকশন এবং ইন-বিল্ট ডিভাইস অ্যালার্ম প্রভৃতি ফিচারের কথা বলা যায়।

Airtel Xsafe: রয়েছে তিন ধরনের ক্যামেরা, দেখে নিন দাম

এয়ারটেল এক্সসেফ পরিষেবার অধীনে বর্তমানে মোট তিন ধরনের ক্যামেরা পাওয়া যাবে। এগুলি হলো, স্টিকি ক্যামেরা (Sticky Cam), ৩৬০ ডিগ্রি ক্যামেরা (360 Degree Cam) এবং অ্যাক্টিভ ডিফেন্স ক্যামেরা (Active Defence Cam)। এদের মধ্যে স্টিকি ক্যামেরা সংগ্রহের জন্য সবথেকে কম ২,৪৯৯ টাকা খরচ করতে হবে। এছাড়া ৩৬০ ডিগ্রি ক্যামেরা এবং অ্যাক্টিভ ডিফেন্স ক্যামেরার দাম পড়বে যথাক্রমে ২,৯৯৯ এবং ৪,৪৯৯ টাকা।

প্রসঙ্গত বলে রাখি, এয়ারটেল এক্সসেফ ক্যামেরা ব্যবহারের জন্য ভরসাযোগ্য সচল ইন্টারনেট পরিষেবা দরকার হবে। এজন্য গ্রাহকেরা Airtel Xstream Fiber ব্রডব্যান্ড কানেকশন গ্রহণ করতে পারেন। এটি অপেক্ষাকৃত দ্রুতগতির পরিষেবা প্রদানের জন্য জনপ্রিয়, যা ক্যামেরাগুলিকে সঠিকভাবে কাজ করতে সাহায্য করবে।

পরিশেষে উল্লেখ্য, এখনো পর্যন্ত দেশের সর্বত্র Airtel Xsafe পরিষেবা উপলব্ধ নয়। তবে খুব দ্রুত যাতে এই পরিষেবা ভারতের প্রতিটি শহরে ছড়িয়ে দেওয়া যায় সেজন্য Airtel সর্বরকম প্রচেষ্টা চালাচ্ছে। বর্তমানে এই টেলকো দিল্লি এলাকায় আলোচ্য পরিষেবার কার্যকারিতা খতিয়ে দেখছে। Airtel Xsafe পরিষেবা ব্যবহার করতে হলে আগ্রহীদের পূর্বোক্ত ক্যামেরাগুলির মধ্যে যে কোনো একটি সংগ্রহ করতে হবে।