দাম হাজার টাকার কম, Mivi ThunderBeats 2 ও Mivi ConquerX ব্লুটুথ ইয়ারফোন বাজারে এল

সংস্থার অডিও প্রডাক্ট রেঞ্জ সম্প্রসারিত করার লক্ষ্যে দেশীয় কোম্পানি Mivi বাজারে নিয়ে আসলো তাদের দুটি নতুন ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন। এগুলি হল Mivi ThunderBeats2 এবং Mivi…

সংস্থার অডিও প্রডাক্ট রেঞ্জ সম্প্রসারিত করার লক্ষ্যে দেশীয় কোম্পানি Mivi বাজারে নিয়ে আসলো তাদের দুটি নতুন ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন। এগুলি হল Mivi ThunderBeats2 এবং Mivi ConquerX। উভয় ইয়ারফোনই একদম পালকের মতো হালকা। এমনকি দুটি ইয়ারফোনে রয়েছে, ভয়েস অ্যাসিস্টেন্ট সাপোর্ট। আবার দাম হাজার টাকারও কম। চলুন জেনে নেওয়া যাক Mivi ThunderBeats 2 এবং Mivi ConquerX ইয়ারফোনের দাম, ও সম্পূর্ণ ফিচার।

Mivi ThunderBeats 2 এবং Mivi ConquerX ইয়ারফোনের দাম

ভারতে মিভি বিটস ২ এবং কঙ্করএক্স ব্লুটুথ নেকব্যান্ডের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। আজ থেকে ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোন দুটি। উভয় ইয়ারফোনের সঙ্গেই দেওয়া হচ্ছে এক বছরের ওয়্যারেন্টি।

Mivi ThunderBeats2 এবং Mivi ConquerX ইয়ারফোনের স্পেসিফিকেশন

নেকব্যান্ড স্টাইলের মিভি বিটস ২ এবং কঙ্করএক্স ব্লুটুথ ইয়ারফোন দুটিতে রয়েছে ১০এমএম সুপারসনিক বেস এবং ক্লিয়ার অডিও ড্রাইভার। জল, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দিতে ইয়ারফোন দুটি আইপিএক্স৪ রেটিংসহ এসেছে। ফলে বাড়ির বাইরের যে কোনো কাজ এমনকি এক্সারসাইজ করার সময় এটি অনায়াসেই ব্যবহার করা যাবে। কল চলাকালীন স্বচ্ছ আওয়াজ এবং সিমলেস কমিউনিকেশনের জন্য উভয় হেডফোনে ব্যবহার করা হয়েছে উচ্চ ক্ষমতাসম্পন্ন মাইক্রোফোন।

সংস্থাটি দাবি করেছে একবার চার্জে মিড ভলিউমে ইয়ারফোন দুটি ১৪ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। এমনকি মিভি বিটস ২ এবং কঙ্করএক্স ব্লুটুথ ইয়ারফোন দুটি চালু করার সাথে সাথেই নিকটবর্তী ডিভাইসের সাথে যুক্ত হয়ে যাবে। এর জন্য এতে রয়েছে ব্লুটুথ ৫.০। ফলে ইয়ারফোন দুটি ব্যবহার করে স্মার্টফোন থেকে ১০ মিটার দূরে থাকলেও আওয়াজ স্পষ্ট শোনা যাবে।

শুধু তাই নয়, Mivi ThunderBeats2 এবং Mivi ConquerX উভয় হেডফোন সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট এর সাথে এসেছে। তাই কেবলমাত্র ভয়েস কমান্ডের মাধ্যমে ব্যবহারকারী ফোন কল ধরতে, রিজেক্ট করতে এমনকি অডিও ট্র্যাক পরিবর্তন করতে পারবেন। তদুপরি, ইয়ারফোন দুটির চার্জিং কেসের উপর এলইডি ডিসপ্লে ব্যবহারকারীকে ব্যাটারির পরিমাপ জানান দেবে।