স্মার্টটিভি, এসিসহ নানা প্রোডাক্টে মিলবে ৫০% অফ! আবার শুরু Flipkart Big Bachat Dhamaal সেল

প্রতি মাসের মতই এই মার্চেও ‘Big Bachat Dhamaal’ (বিগ বাচত ধামাল) সেল দিতে শুরু করেছে Flipkart (ফ্লিপকার্ট)। গতকাল অর্থাৎ ৪ তারিখ থেকে ই-কমার্স প্ল্যাটফর্মটিতে এই…

প্রতি মাসের মতই এই মার্চেও ‘Big Bachat Dhamaal’ (বিগ বাচত ধামাল) সেল দিতে শুরু করেছে Flipkart (ফ্লিপকার্ট)। গতকাল অর্থাৎ ৪ তারিখ থেকে ই-কমার্স প্ল্যাটফর্মটিতে এই সেল শুরু হয়েছে, যা লাইভ থাকবে ৬ই মার্চ পর্যন্ত। আর সুবিধা বলতে এই সেলে স্মার্টটিভি, এসিসহ অনেক পণ্যের উপর ৪০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া রান্নাঘরের আইটেমগুলির ওপরেও থাকবে বাম্পার ডিসকাউন্ট। তাহলে আর দেরি কিসের? চলুন এক নজরে চটপট Flipkart Big Bachat Dhamaal সেলের অফারগুলি দেখে নিই।

Big Bachat Dhamaal সেলে এসিতে পাবেন বিশাল ছাড়

এই সেলে খুব কম দামে এয়ার কন্ডিশনার পাওয়া যাচ্ছে। আপনি দোরগোড়ায় থাকা গ্রীষ্মের দাবদাহ এড়াতে চান, তাহলে বিগ বাচত ধামাল সেল আপনার জন্য খুব কার্যকর হতে পারে। এক্ষেত্রে Blue Star 1 Ton এসি পাওয়া যাবে মাত্র ২২,৪৯০ টাকায়। যেখানে অ্যাক্সিস ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক এবং ৩,৭৪৯ টাকার নো-কস্ট ইএমআইয়ের অফার পাওয়া যাবে৷ একইভাবে iFFALCON 1 Ton স্মার্ট এসি কিনতে লাগবে ২৪,৯৯০ টাকা।

স্মার্ট টিভিতেও থাকছে বাম্পার অফার

ফ্লিপকার্টের বর্তমান সেলে আপনি ৭০ শতাংশ ছাড়ে স্মার্টটিভি পাবেন। এই সেকশনে Mi 5X স্মার্টটিভি ৩১,৯৯৯ টাকায় কিনতে পারবেন, যার দাম ৪৯,৯৯৯ টাকা; এতে আপনি ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। একই সময়ে অ্যাক্সিস ব্যাংক থেকে কেনাকাটায় এতে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। এদিকে আগ্রহীরা ৫০ ইঞ্চি OnePlus U1S স্মার্টটিভি ৪২,৯৯৯ টাকায় বাড়ি আনতে পারবেন। এতে নো-কস্ট ইএমআইয়ের অফার থাকবে।

অন্যান্য অফার

এসি বা টিভি ছাড়াও এই সেলে মোবাইল স্মার্টফোনে বিশাল ছাড় পাওয়া যাবে। একই সময়ে, এটি রান্নাঘরের সরঞ্জামগুলিতে বাম্পার অফার সরবরাহ করছে, যার ফলে এগুলি আপনি খুব কম দামে কিনতে পারবেন। (অফার সম্পর্কে বিস্তারিত জানতে ফ্লিপকার্টের ডেডিকেটেড মাইক্রোসাইটটি ঘুরে দেখতে পারেন।)

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন