ভারতে বেনেলির সবচেয়ে সস্তা মোটরসাইকেলের দাম বাড়ল

ক্লাসিক মডেলের বাইকের দাম চড়াল Benelli India। ভারতে সংস্থাটির সবচেয়ে সস্তা মোটরসাইকেল, Imperiale 400-এর মূল্য বেড়ে হয়েছে ১.৯২ লক্ষ টাকা (এক্স-শোরুম)। আগে এটির দাম ছিল…

ক্লাসিক মডেলের বাইকের দাম চড়াল Benelli India। ভারতে সংস্থাটির সবচেয়ে সস্তা মোটরসাইকেল, Imperiale 400-এর মূল্য বেড়ে হয়েছে ১.৯২ লক্ষ টাকা (এক্স-শোরুম)। আগে এটির দাম ছিল ১,৮৯,৭৯৯ টাকা। উল্লেখ্য গত মাসে Imperiale 400-এর দাম এক ঝটকায় ১০,০০০ টাকা কমিয়েছিল Benelli। কিন্তু এক মাসের মাথায় এর মূল্যবৃদ্ধির খবর ঘোষণা করা হল।

যদিও দাম বাড়ানোর কোনো নির্দিষ্ট কারণ জানায়নি বেনেলি (Benelli)-র ভারতীয় শাখা। এর আগে বাইকটির স্থানীয়করণ বৃদ্ধির ফলে মূল্য হ্রাসের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে এবার মূল্যবৃদ্ধির সাথে বেনেলি ইম্পেরিয়ালে ৪০০-র বৈশিষ্ট্যে কোনো পরিবর্তন ঘটানো হয়নি। মোটরসাইকেলটি ভারতের বাজারে তিনটি রঙের বিকল্পে উপলব্ধ – রেড, ব্ল্যাক এবং সিলভার।

Benelli Imperiale 400-এর সিলভার মডেলটির দাম – ১,৯২,০০০ টাকা (মূল্যবৃদ্ধির আগে ছিল ১,৮৯,৭৯৯ টাকা)। এবং এর রেড ও ব্ল্যাক মডেলটির মূল্য ১,৯৯,৫০০ টাকা (মূল্যবৃদ্ধির আগে ছিল ১,৯৩,৯৭৬ টাকা)। ক্লাসিক ডিজাইনের বাইকটির ফিচারের তালিকায় রয়েছে একটি গোলাকৃতি হেড ল্যাম্প, ক্রোম গার্নিশড রিয়ার ভিউ মিরর, স্প্লিট সিট, পিলিয়ন গ্র্যাব রেল এবং গোলাকৃতি ইন্ডিকেটর ল্যাম্প।

Benelli Imperiale 400-এর মেকানিক্যাল স্পেসিফিকেশনের কথা বললে এতে উপস্থিত ৩৭৪ সিসি, এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন, যা থেকে ২০.৭ বিএইচপি শক্তি এবং ২৯ এনএম টর্ক উৎপন্ন হয়। হার্ডওয়ারের মধ্যে এতে দেখা মেলে ৪১ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক এবং প্রিলোড অ্যাডজাস্টেবল ডুয়েল রিয়ার স্প্রিং। ডুয়েল চ্যানেল এবিএস সহ সামনে ও পেছনের চাকায় দেওয়া হয়েছে যথাক্রমে ৩০০ মিমি ও ২৪০ মিমি ডিস্ক ব্রেক। ভারতের বাজারে Benelli Imperiale 400-এর মূল প্রতিদ্বন্দ্বী বাইকগুলি হল Royal Enfield Classic 350, Jawa Standard এবং Honda H’ness CB350।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন