Samsung Galaxy F23 রাত পোহালেই ভারতে লঞ্চ হবে, তার আগে ফাঁস ছবি সহ ফিচার

স্যামসাং আগামীকাল (৮ মার্চ) ভারতে তাদের F সিরিজের নতুন Samsung Galaxy F23 স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরাতে চলেছে। এই ফোনের ল্যান্ডিং পেজটি ইতিমধ্যেই ভারতীয় ই-কমার্স…

স্যামসাং আগামীকাল (৮ মার্চ) ভারতে তাদের F সিরিজের নতুন Samsung Galaxy F23 স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরাতে চলেছে। এই ফোনের ল্যান্ডিং পেজটি ইতিমধ্যেই ভারতীয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart)-এ এবং স্যামসাংয়ের ভারতীয় শাখার ওয়েবসাইটে লাইভ হয়েছে। দক্ষিণ কোরিয়ার সংস্থাটি নিশ্চিত করেছে যে ডিভাইসটি অ্যাকোয়া ব্লু এবং ফরেস্ট গ্রিন- এই দুটি কালারে বাজারে উপলব্ধ হবে। এখন আবার এক টুইটার ব্যবহারকারী Samsung Galaxy F23-এর অ্যাকোয়া ব্লু সংস্করণের লাইভ ছবিগুলি শেয়ার করেছেন, যার থেকে হ্যান্ডসেটটির বাস্তব চেহারাটি লঞ্চের আগেই জনসমক্ষে এসেছে।

ফাঁস হল Samsung Galaxy F23- এর লাইভ ইমেজ

তাকনিকিওয়ার্ল্ড (Taknikiworld) এর টুইটার অ্যাকাউন্ট আপকামিং স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনের লাইভ ইমেজগুলি প্রকাশ করা হয়েছে। এই লাইভ ছবিগুলি দেখে বলা যায়, স্যামসাং গ্যালাক্সি এফ২৩-এর সামনে স্থূল বেজেল সহ একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। হ্যান্ডসেটের ব্যাক প্যানেলটি ম্যাট ফিনিশের এবং এর ওপরের বাম কোণে একটি ট্রিপল ক্যামেরা ইউনিট উপস্থিত। ডিভাইসটির ডানদিকে একটি ভলিউম রকার এবং একটি পাওয়ার বাটন দেওয়া হয়েছে, যার সাথে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি এম্বেড করা হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ সম্ভাব্য স্পেসিফিকেশন (Samsung Galaxy F23 Expected Specifications)

আপকামিং স্যামসাং গ্যালাক্সি এফ২৩-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে থাকবে বলে অনুমান করা হচ্ছে। এই ডিসপ্লের ওপর গরিলা গ্লাস ৫ (Gorilla Glass 5)- এর সুরক্ষা দেওয়া হবে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি চিপসেট দ্বারা চালিত। গত সপ্তাহে নিশ্চিত হওয়া এই স্পেসিফিকেশনগুলি ছাড়াও, গ্যালাক্সি এফ২৩ হ্যান্ডসেটের ল্যান্ডিং পেজে ফোনটির স্পেসিফিকেশন সংক্রান্ত আরও কিছু নতুন তথ্য উল্লেখ করা হয়েছে।

Samsung Galaxy F23 ১২টি ৫জি ব্যান্ডের সাপোর্ট সহ আসবে। ফোনের ব্যাক প্যানেলের ট্রিপল ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২৩ ডিগ্রি আল্ট্রাওয়াইড লেন্স এবং আরও একটি তৃতীয় ক্যামেরা সেন্সর দেওয়া হবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই নতুন স্যামসাং ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ 91mobiles-এর একটি সাম্প্রতিক প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে যে, Galaxy F23-এর রিটেইল প্যাকেজে চার্জার থাকবে না।

উল্লেখ্য, Samsung Galaxy F23 ফোনটি সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy M23 হ্যান্ডসেটের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে জল্পনা চলছে। সেক্ষেত্রে এই ডিভাইসে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে দেওয়া হতে পারে। এছাড়া এই ফোনটি ৪ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজ, একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল (প্রাইমারি, ওআইএস) + ৮ মেগাপিক্সেল (আল্ট্রাওয়াইড) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ) সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা ইউনিট সহ আসতে পারে এবং এতে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।