Fire Boltt Call স্মার্টওয়াচ ভারতে আসছে, বৈশিষ্ট্য ফাঁস করল Amazon

Fire Boltt Ninja Call 2 স্মার্টওয়াচের পর এবার ভারতীয় বাজারে আসতে চলেছে সংস্থার নতুন আরেকটি স্মার্টওয়াচ, যার নাম Fire Boltt Call। ইতিমধ্যে অ্যামাজনের মাইক্রোসাইটে ঘড়িটিকে…

Fire Boltt Ninja Call 2 স্মার্টওয়াচের পর এবার ভারতীয় বাজারে আসতে চলেছে সংস্থার নতুন আরেকটি স্মার্টওয়াচ, যার নাম Fire Boltt Call। ইতিমধ্যে অ্যামাজনের মাইক্রোসাইটে ঘড়িটিকে দেখা গেছে । এর থেকে অনুমান করা যায় খুব দ্রুতই ভারতে পা রাখতে চলেছে নয়া এই ঘড়িটি। যদিও নতুন স্মার্টওয়াচটির লঞ্চের দিনক্ষণ এখনো পর্যন্ত জানা যায়নি। কিন্তু মাইক্রোসাইটের লিস্টিং থেকে আপকামিং স্মার্টওয়াচের কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। চলুন Fire Boltt Call স্মার্টওয়াচ সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Fire Boltt Call স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

আসন্ন ফায়ার বোল্ট কল স্মার্টওয়াচটি ১.৭ ইঞ্চি এইচডি স্ক্রিনেই সাথে আসছে, যা ৬০ ডিগ্রী ভিউ এবং ইউটিভিউ সাপোর্ট করবে। এতে থাকছে ২০০টিরও বেশী ক্লাউড বেসড ওয়াচফেস। এছাড়া ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে নতুন এফবি১ ন্যানোচিপ। শুধু তাই নয়, আপকামিং ওয়্যারেবলটিতে পাওয়া যাবে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। এর জন্য এতে ইনবিল্ড মাইক্রোফোন ও স্পিকার থাকবে।

অন্যদিকে, ব্যবহারকারীর ফিটনেস ট্র্যাকার হিসেবে এতে সাতটি স্পোর্টস মোড উপলব্ধ হবে। এর মধ্যে থাকছে সাইক্লিং, স্কিপিং, ব্যাডমিন্টন, ওয়াকিং, রানিং ইত্যাদি। সংস্থার দাবি, একবার চার্জে এটি ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে এবং ৫ দিন পর্যন্ত বিটি কলিং করা যাবে। এমনকি এটি ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে সক্ষম।

উপরন্তু জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে একটি IP67 রেটিং সহ আসছে। হেলথ মোড হিসাবে এতে SpO2 সেন্সর, ফিমেল ট্র্যাকার, হার্ট রেট মনিটর এবং স্লিপ ট্র্যাকার উপস্থিত থাকবে। এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, ওয়েদার আপডেট, ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার, সিডেন্টারি রিমাইন্ডার, ফ্লাসলাইট, এলার্ম ,স্টপ ওয়াচ এবং ক্লক।

আপকামিং Fire Boltt Call স্মার্টওয়াচের দাম কী হবে তা এখনও জানা না গেলেও গ্রিন, হোয়াইট, মিন্ট, রেড ,পিঙ্ক, ব্লু এবং ব্ল্যাক কালারের স্ট্র্যাপ অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন ঘড়িটি। এই সবকটি স্ট্র্যাপই হাই কোয়ালিটি সিলিকনের তৈরি। ব্যবহারকারী চাইলে এই স্ট্র্যাপগুলি সহজেই বদলাতে পারবেন। শুধু তাই নয়, এর সাথে থাকছে স্টেইনলেস স্টিলের বাকল।