Redmi K50 Series লঞ্চ হচ্ছে 17 মার্চ, প্রতিটি ফোন আলাদা ফ্ল্যাগশিপ প্রসেসরের সাথে আসবে, 108MP ক্যামেরা থাকবে

Avatar

Published on:

Redmi K50 সিরিজের প্রথম হ্যান্ডসেট, Redmi K50 Gaming Edition ইতিমধ্যেই চীনে লঞ্চ হয়েছে‌। আবার শাওমি এই সিরিজের বাকি তিনটি স্মার্টফোন, অর্থাৎ Redmi K50, Redmi K50, এবং Redmi K50 Pro+ মডেলের উপর থেকে শীঘ্রই পর্দা তুলবে বলে আশা করা হচ্ছিল‌। আজ সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে Redmi K50 সিরিজের নতুন স্মার্টগুলির লঞ্চের তারিখ ঘোষণা করল তারা।

সংস্থার শেয়ার করা টিজার অনুযায়ী, Redmi K50 সিরিজের ডিভাইসগুলি আগামী ১৭ মার্চ আত্মপ্রকাশ করবে। পোস্টার নিশ্চিত করেছে, তার মধ্যে একটিতে অন্তত ডুয়াল-এলইডি ফ্ল্যাশ-সহ ১০৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা উপস্থিত থাকবে। এছাড়া আর কোনও তথ্য প্রকাশ করেনি শাওমি।

উল্লেখ্য, চীনে গত মাসে Snapdragon 8 Gen 1 প্রসেসরের সাথে Redmi K50 Gaming Edition লঞ্চ হয়েছিল। আর যে টুকু খবর, তার ভিত্তি বলা যায়, আপকামিং K50, K50 Pro, এবং K50 Pro+ মডেলে যথাক্রমে Snapdragon 870, Dimensity 8100, এবং Dimensity 9000 চিপসেট ব্যবহার করা হবে।

পূর্বে টেনা অথোরিটির লিস্টিং থেকে জানা গিয়েছিল, Redmi K50 ও K50 Pro +তিনটি মেমরি কনফিগারেশনে আসবে – ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। অন্য দিকে, টিপস্টার হোয়াইল্যাবের দাবি,  Redmi K50 Pro + এর মেইন ক্যামেরা হিসেবে ওআইএস সাপোর্টযুক্ত ১০৮ মেগাপিক্সেল সেন্সর থাকতে পারে৷ Redmi K50 একই ক্যামেরার সাথে এলেও ওআইএস সাপোর্ট করবে না।

সঙ্গে থাকুন ➛