সস্তায় কিনে নিন Xiaomi প্রোডাক্ট, আজই শেষ হচ্ছে Mi Smart Home Days Sale

Mi Smart Home Days Sale: গত ৭ই মার্চ চীনা স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড Xiaomi ভারতে তাদের ইকোসিস্টেম প্রোডাক্ট লাইনআপের জন্য ‘Smart Home Days’ নামের একটি অ্যানুয়াল…

Mi Smart Home Days Sale: গত ৭ই মার্চ চীনা স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড Xiaomi ভারতে তাদের ইকোসিস্টেম প্রোডাক্ট লাইনআপের জন্য ‘Smart Home Days’ নামের একটি অ্যানুয়াল সেলের আয়োজন করেছিল। আর কথা মতো আজ অর্থাৎ ১০ মার্চ সেলটি শেষ হয়ে যাবে। অন্তিম দিনেও, এলইডি বাল্ব, রাউটার, পিউরিফায়ার, সিকিউরিটি ক্যামেরা সহ যাবতীয় ইকোসিস্টেম ডিভাইসগুলিকে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং লোভনীয় অফারের সাথে বিক্রি করা হচ্ছে সেলে৷ সর্বোপরি, ‘Reward Mi’ অফারের মাধ্যমে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ‘WipeOutSale’ এর দৌলতে প্রতিদিন যেকেনো ২টি ডিভাইসকে বাম্পার ছাড়ের সাথে কিনে নিতে পারবেন ক্রেতারা। আগ্রহীরা, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com), এমআই হোম (Mi Home), ফ্লিপকার্ট (Flipkart) এবং অ্যামাজন (Amazon) সহ অন্যান্য অনলাইন ও অফলাইন প্ল্যাটফর্মগুলির মাধ্যমে আজ শেষবারের জন্য এই সেলের লাভ ওঠাতে পারবেন। তাহলে চলুন Xiaomi আয়োজিত সেলে কোন কোন স্মার্ট হোম এবং IoT ইকোসিস্টেম ডিভাইস কত দামে পাওয়া যাচ্ছে তা এবার দেখে নেওয়া যাক৷

Mi Smart Home Days Sale -এ উপলব্ধ অফারের তালিকা

এমআই স্মার্ট হোম ডেজ সেল চলাকালীন, শাওমির এলইডি (LED) বাল্ব লাইনআপের ক্ষেত্রে আকর্ষণীয় ডিসকাউন্ট পাওয়া যাবে। যেমন, সাদা এবং রঙিন উভয় আলো সহ আসা Mi LED Smart Bulb -কে এখন ১,২৯৯ টাকার পরিবর্তে ৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া সম্ভব। আর, শুধুমাত্র সাদা রঙের সাথে আসা এই একই বাল্বকে ১০১ টাকা কমে অর্থাৎ মাত্র ৩৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আবার, Mi LED Smart Color Bulb (B22) -এর সাথেও ১০০ টাকার ছাড় দেওয়া হবে। যারপর, প্রোডাক্টটি কিনতে ক্রেতাদের মাত্র ৬৯৯ টাকা খরচ করতে হবে। আবার সেলে Mi Smart LED Desk Lamp 1S এবং Mi Smart Bedside Lamp 2 -কে ৪০০ টাকার ডিসকাউন্ট প্রাইজের সাথে মাত্র ২,৪৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। জানিয়ে রাখি, উভয় ল্যাম্পেরই প্রকৃত বিক্রয় মূল্য ২,৮৯৯ টাকা।

শাওমির লেটেস্ট স্মার্ট হোম ক্লিনিং সলিউশন Mi Robot Vacuum-Mop P -কে সেলে ফ্লাট ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। জানিয়ে রাখি, প্রোডাক্টটির আসল মূল্য ২৪,৯৯৯ টাকা। আবার, হোম সিকিউরিটি ক্যামেরার সাথেও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার করছে টেক সংস্থাটি৷ যেমন, Mi 360 Home Security Camera 2K Pro -এর রিটেল মূল্য ৪,৪৯৯ টাকা। যা সেলে ৫০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যদিকে, Mi Home Security Camera 360 1080p -কে ২০০ টাকা ছাড়ের সাথে ২,৭৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে।

ইভেন্ট চলাকালীন, শাওমির দুটি এয়ার ও ওয়াটার পিউরিফায়ারকেও ডিসকাউন্টের সাথে কেনা যাবে। সেক্ষেত্রে, Mi Air Purifier 3 -কে ১,০০০ টাকা ছাড়ের সাথে ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন আপনারা। জানিয়ে রাখি প্রোডাক্টটির আসল দাম ১০,৯৯৯ টাকা। অন্যদিকে, বিশুদ্ধ জলের চাহিদা পূরণের জন্য ডেভলপ করা, শাওমির Mi Smart Water Purifier (RO+UV) -কে ২,০০০ টাকার ছাড়ের সাথে মাত্র ১০,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে এই সেলে।

পরিশেষে, Mi Router 4A Gigabit Edition -এর আসল দাম ২,১৯৯ টাকা হলেও, এটিকে চলমান সেলে ৩০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১,৮৯৯ টাকায় কিনতে পারবেন গ্রাহকেরা। আর, উপরিউক্ত প্রত্যেকটি অফারের সুবিধা আপনারা Mi.com, Mi Home, Flipkart, Amazon এবং অফলাইন স্টোরের মাধ্যমে নিতে পারবেন।

Reward Mi অফার

Reward Mi অফারের অধীনে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট কুপন, অতিরিক্ত বাম্প-আপ এক্সচেঞ্জ ভ্যালুর মতো ‘এক্সক্লুসিভ’ সুযোগ-সুবিধার লাভ ওঠানো যাবে। তবে আগেই জানিয়ে দিই, উক্ত অফারের লাভ গ্রাহকেরা তখনই ওঠাতে পারবেন, যখন তারা সরাসরি সংস্থার অফিসিয়াল সাইট (Mi.com) থেকে কেনাকাটা করবেন। এছাড়া, শাওমি ইন্ডিয়া (Xiaomi India), এই সেলে চলাকালীন আজ শেষবারের মতো বিকেল ৪টে থেকে ‘WipeOutSale’ ইভেন্টের আয়োজন করবে। যেখানে, গ্রাহকেরা নির্দিষ্ট ২টি ডিভাইসের উপর আকর্ষণীয় তথা ‘স্পেশাল’ ডিসকাউন্ট পেয়ে যাবেন।