৩,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং আরো আকর্ষণীয় অফারে কেনা যাবে Vivo V23 Pro, V23 এবং V23e ফোন

ডিসকাউন্টে কেনাকাটা করতে কার না ভালোলাগে! ভালো ডিসকাউন্টের পাশাপাশি নানা আকর্ষণীয় অফারে কেনাকাটা করার জন্য আমরা অনেকেই উৎসবের মরসুমের দিকে তাকিয়ে থাকি। সেক্ষেত্রে সামনেই আসছে…

ডিসকাউন্টে কেনাকাটা করতে কার না ভালোলাগে! ভালো ডিসকাউন্টের পাশাপাশি নানা আকর্ষণীয় অফারে কেনাকাটা করার জন্য আমরা অনেকেই উৎসবের মরসুমের দিকে তাকিয়ে থাকি। সেক্ষেত্রে সামনেই আসছে রঙের উৎসব হোলি, আর সেই উপলক্ষ্যেই এবার জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Vivo (ভিভো) তার Vivo V23 (ভিভো ভি২৩) সিরিজে নতুন অফার ঘোষণা করেছে। এই অফারগুলির মধ্যে ব্যাংক ডিসকাউন্ট থেকে শুরু করে ক্যাশব্যাকসহ আরও অনেক কিছু অন্তর্ভুক্ত রয়েছে। আসুন বিস্তারিত জেনে নিই…

Vivo V23 সিরিজের হোলি অফার

ক্রেতারা নির্বাচিত বেশ কয়েকটি ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ৩,৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে সক্ষম হবেন। ভিভোর এই অফারগুলি একচেটিয়াভাবে ভিভো ইন্ডিয়া ই-স্টোর এবং সমস্ত পার্টনার রিটেইল স্টোরে উপলব্ধ হবে। এই বিশেষ সেলে Vivo V23 (ভিভো ভি২৩), Vivo V23e (ভিভো ভি২৩ই), এবং Vivo V23 Pro (ভিভো ভি২৩ প্রো) মডেলগুলি দুর্দান্ত অফারে কেনা যাবে। অফারটি ৩১ মার্চ পর্যন্ত ভ্যালিড থাকবে।

যে সকল ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ক্রেতারা এই আকর্ষণীয় অফারের সুবিধা উপভোগ করতে পারবেন, সেই পার্টনার ব্যাংকগুলি হল আইসিআইসিআই ব্যাংক, কোটাক মাহিন্দ্রা ব্যাংক, আইডিএফসি ফার্স্ট ব্যাংক, এবং ওয়ান কার্ড। এর পাশাপাশি, ভিভো ভি২৩ সিরিজের যেকোনো ফোনের ক্রেতারা Zest Money থেকে এক বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি, এবং ভিভোর তরফ থেকে ভি২৩ প্রো এবং ভি২৩ই-এর জন্য বিনামূল্যে এককালীন স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধাও পেয়ে যাবেন।

যারা জানেন না তাদের বলে রাখি, ভিভো এই বছরের জানুয়ারিতে ভারতে ‘ভি২৩’ সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করেছিল। সিরিজটি কালার চেঞ্জিং ব্যাক প্যানেলের মতো একটি অনন্য ফিচারসহ আসায় লঞ্চ হওয়া মাত্রই মার্কেটে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। এছাড়া ভি২৩ প্রো-তে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ৫০ মেগাপিক্সেল সেলফি শ্যুটার, ১২ জিবি র‌্যাম, এবং ২৫৬ জিবি স্টোরেজ ক্যাপাসিটি রয়েছে।