অদৃশ্য সেলফি ক্যামেরা ও 512 জিবি স্টোরেজের সাথে বিশেষ Under Screen এডিশন স্মার্টফোন আনছে Motorola

২০২১-এর শেষলগ্নে, Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসরের প্রথম স্মার্টফোন হিসেবে Motorola Edge X30 লঞ্চ হয়েছিল। এবার এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের এক বিশেষ সংস্করণ নিয়ে আসছে…

২০২১-এর শেষলগ্নে, Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসরের প্রথম স্মার্টফোন হিসেবে Motorola Edge X30 লঞ্চ হয়েছিল। এবার এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের এক বিশেষ সংস্করণ নিয়ে আসছে লেনোভোর সহযোগী সংস্থাটি। যাতে থাকবে আন্ডার ডিসপ্লে ক্যামেরা। অর্থাৎ স্ক্রিনের ভিতরেই লুকিয়ে থাকবে সেলফি ক্যামেরা, বাইরে থেকে দৃশ্যমান হবে না। অনুমান, ১৭ মার্চ ডিভাইসটি বাজারে Motorola Edge X30 Under Screen Camera Edition নামে লঞ্চ হবে৷ লঞ্চের সময় এসে উপস্থিত হওয়ায় টিজার থেকে স্মার্টফোনটির বিভিন্ন তথ্য আসা শুরু করেছে।

Motorola Edge X30 Under Screen Camera Edition -এর এক টিজার পোস্টার মোটোরোলা শেয়ার করেছে‌। তাতে ইঙ্গিত, হ্যান্ডসেটটি ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টেও আসবে। প্রসঙ্গত, অরিজিনাল Motorola Edge X30 কেবল দু’টি মেমরি অপশনে উপলব্ধ – ১২৮ জিবি ও ২৫৬ জিবি।

Moto Edge X30 Under Screen Camera Edition স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

মোটো এজ এক্স৩০ আন্ডার স্ক্রিন ক্যামেরা এডিশন স্মার্টফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫৭৬ হার্টজ টাচ স্যাম্পলিং রেটযুক্ত ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ ওলেড ডিসপ্লে থাকবে বলে অনুমান করা হচ্ছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

এছাড়া মোটো এজ এক্স৩০ আন্ডার স্ক্রিন ক্যামেরা এডিশন স্মার্টফোনের ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল ট্রিপল-ক্যামেরা সেটআপ এবং সামনে অদৃশ্য ৬০ মেগাপিক্সেল থাকতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে এবং এতে ৬৮ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে বলে আশা করা যায়।