BSNL ব্যবহারকারীদের জন্য সুখবর, দেড় লক্ষ টাকা জেতার সুযোগ দিচ্ছে সংস্থা

এবার আকর্ষণীয় গেমিং অফারের সাথে বিদ্যমান স্পেশাল ট্যারিফ ভাউচার (STV) রিচার্জের উপরে ১,৫০,০০০ টাকা পর্যন্ত মূল্যের পুরস্কার জেতার সুযোগ নিয়ে এলো বিএসএনএল (BSNL)। একদম ঠিকই…

এবার আকর্ষণীয় গেমিং অফারের সাথে বিদ্যমান স্পেশাল ট্যারিফ ভাউচার (STV) রিচার্জের উপরে ১,৫০,০০০ টাকা পর্যন্ত মূল্যের পুরস্কার জেতার সুযোগ নিয়ে এলো বিএসএনএল (BSNL)। একদম ঠিকই পড়ছেন, গত জানুয়ারি মাসে বাজারে আগত STV_185 এবং STV_347 প্ল্যান রিচার্জ করলেই BSNL গ্রাহকেরা পেয়ে যেতে পারেন বিপুল মূল্যের নজরকাড়া পুরস্কার। একইসাথে প্ল্যানদুটি রিচার্জের বিনিময়ে BSNL ব্যবহারকারীদের কাছে সর্বোচ্চ ৫০,০০০ টাকা মূল্যের রিচার্জ ভাউচার জেতার সুযোগ থাকছে, যা আরো একটি চমৎকার অফার। উল্লেখ্য, আলোচ্য BSNL_STV_185 এবং BSNL_STV_347 প্ল্যানদ্বয় Challanges Arena Games সাবস্ক্রিপশনের সঙ্গে বাজারে উপলব্ধ।

BSNL_STV_185 প্ল্যানের সুবিধা

ভারতীয় বাজারে ১৮৫ টাকার বিনিময়ে হাজির বিএসএনএলের এসটিভি_১৮৫ প্ল্যান ২৮ দিনের ভ্যালিডিটি সহ উপলব্ধ। এর সাথে গ্রাহকেরা দৈনিক ১ জিবি ডেটা, ১০০ এসএমএস খরচের সাথে অফুরন্ত ভয়েস কল করার সুবিধা পেয়ে যাবেন। এছাড়া এটি BSNL Tunes এবং পূর্বে উল্লিখিত Challenges Arena Games সাবস্ক্রিপশন প্রদান করবে।

BSNL_STV_347 প্ল্যানের সুবিধা

৩৪৭ টাকার বিনিময়ে বাজারে উপস্থিত বিএসএনএলের স্পেশাল ট্যারিফ ভাউচার (STV_347) রিচার্জ করলে ৫৬ দিনের পরিষেবা মেয়াদে দৈনিক ২ জিবি ডেটা, ১০০ এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা পাওয়া যাবে। উপরের প্ল্যানের মতো এটিও চ্যালেঞ্জেস অ্যারেনা গেমস সাবস্ক্রিপশনের সঙ্গে বিদ্যমান।

উপরের বিএসএনএল প্ল্যানদুটি রিচার্জের ফলে বিএসএনএল গ্রাহকেরা আকর্ষণীয় পুরষ্কার জেতার যে সুযোগ পাচ্ছেন তা Reliance Jio, Airtel বা Vi ইউজারদের কাছে অভাবিত! তাছাড়া আলোচিত প্ল্যানগুলি বেসরকারি টেলকোদের তুলনায় অপেক্ষাকৃত সস্তা দরে মোবাইল পরিষেবা ব্যবহারের সুযোগ দিচ্ছে। বিএসএনএলের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আগ্রহী গ্রাহকেরা এসটিভি১৮৫, এসটিভি৩৪৭ সহ রাষ্ট্রায়ত্ত টেলকোর অন্যান্য প্ল্যানগুলি রিচার্জ করতে পারবেন।

অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও BSNL Selfcare অ্যাপের মাধ্যমে গ্রাহকেরা উপরের প্ল্যানদুটি রিচার্জ করতে সক্ষম হবেন। Google Play-Store-এ বিদ্যমান এই অ্যাপ ইতিমধ্যেই বহু BSNL ব্যবহারকারীর নজর কেড়েছে। উল্লেখ্য, পুরোদস্তুর নতুন ইউজার ইন্টারফেসের (UI) সঙ্গে আগত BSNL Selfcare অ্যাপ্লিকেশন বর্তমানে আইওএস (iOS) এবং অ্যান্ড্রয়েড (Android) – উভয় প্ল্যাটফর্মের জন্যেই উপলব্ধ।