Itel A49 ডুয়েল ক্যামেরা ও‌ 4000mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দাম মাত্র 6499 টাকা

আইটেল ভারতের বাজারে লঞ্চ করলো তাদের A-সিরিজের নতুন স্মার্টফোন, Itel A49। এই নতুন এন্ট্রি-লেভেল ৪জি স্মার্টফোনটি তিনটি ভিন্ন কালারের সাথে একক র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন…

আইটেল ভারতের বাজারে লঞ্চ করলো তাদের A-সিরিজের নতুন স্মার্টফোন, Itel A49। এই নতুন এন্ট্রি-লেভেল ৪জি স্মার্টফোনটি তিনটি ভিন্ন কালারের সাথে একক র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন অফার করে। Itel A49 হ্যান্ডসেটে ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিসপ্লে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) ভিত্তিক ক্যামেরা এফেক্ট সহ ডুয়েল রিয়ার ক্যামেরা এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারিও দেওয়া হয়েছে। এছাড়া ফোনটির অন্যান্য মূল হাইলাইটগুলির মধ্যে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার। এটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) ভিত্তিক কাস্টম স্কিনে রান করে। এছাড়া, এটি একটি এন্ট্রি লেভেল ফোন হওয়ায় ডিসপ্লের চারপাশে তুলনামূলকভাবে মোটা বেজেল রয়েছে। আসুন তাহলে Itel A49-এর দাম এবং সকল স্পেসিফিকেশনগুলি বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

ভারতে আইটেল এ৪৯- এর দাম ও লভ্যতা (Itel A49 Price in India, Availability)

আইটেল এ৪৯-এর ২ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৬,৪৯৯ টাকা। এই মডেলটি ক্রিস্টাল পার্পল, ডোম ব্লু, স্কাই সায়ান – এই তিনটি কালার অপশনে বাজারে এসেছে। আগ্রহী ক্রেতারা আইটেল এ৪৯ ফোনটি সংস্থার ওয়েবসাইটের মাধ্যমে কিনতে পারবেন। নতুন আইটেল ফোনটি বিনামূল্যে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার করে, এই অফারটি গ্রাহকরা হ্যান্ডসেটটি কেনার ১০০ দিনের মধ্যে পেতে পারেন।

আইটেল এ৪৯ স্পেসিফিকেশন (Itel A49 Specifications)

ডুয়েল-সিমের আইটেল এ৪৯ ফোনটি ৬.৬ ইঞ্চির এইচডি+ আইপিএস ডিসপ্লে সহ এসেছে এবং এই ডিসপ্লের ওপরে সেলফি ক্যমেরার জন্য ওয়াটার ড্রপ নচ ডিজাইন দেখতে পাওয়া যাবে। এই ডিভাইসটি ১.৪ গিগাহার্টজ ক্লক স্পিডের একটি কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত এবং এতে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ মিলবে। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে হ্যান্ডসেটের স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত সম্প্রসারণ করা যাবে। এছাড়া, আইটেল এ৪৯ অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন)- এ রান করে।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, Itel A49-এ এলইডি ফ্ল্যাশ সহ একটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার মধ্যে দুটি ৫ মেগাপিক্সেলের এআই-চালিত সেন্সর উপস্থিত রয়েছে। এছাড়া সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। সেলফি ক্যামেরায় এআই বিউটি মোডের মতো ফিচার সাপোর্ট করে।

Itel A49-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ডুয়েল-সিম ৪জি ভিওএলটিই/ ভিআইএলটিই কানেক্টিভিটি, ওয়াই-ফাই, ব্লুটুথ এবং একটি ইউএসবি পোর্ট। সর্বোপরি, এই নতুন স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য, ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। Itel A49 ফোনে ফেস আনলক ফিচার সাপোর্ট করে এবং রিয়ার প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও উপস্থিত রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন