Lava Z3 Launched: গরিলা গ্লাস ও একঝাঁক ক্যামেরা ফিচারের ফোন নিয়ে এল লাভা, দাম সাড়ে সাত হাজারেরও কম

Lava Z3 নতুন করে লঞ্চের ঘোষণা করল লাভা। সম্প্রতি তারা ভারতে X2 মডেলের একটি এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট নিয়ে এসেছিল। X2-এর মতো Lava Z3 স্মার্টফোনটিও বাজেট সেগমেন্টের।…

Lava Z3 নতুন করে লঞ্চের ঘোষণা করল লাভা। সম্প্রতি তারা ভারতে X2 মডেলের একটি এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট নিয়ে এসেছিল। X2-এর মতো Lava Z3 স্মার্টফোনটিও বাজেট সেগমেন্টের। দাম সাড়ে সাত হাজারেরও কম। ডিভাইসটির ফিচারগুলির মধ্যে Corning Gorilla Glass 3 প্রোটেকশন, ডুয়েল ক্যামেরা, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি উল্লেখযোগ্য।

Lava Z3 দাম

লাভা জেড ৩ একটিই র‍্যাম + স্টোরেজ অপশনে উপলব্ধ৷ যার দাম ৮,৪৯৯ টাকা। তবে এটি লাভার অফিসিয়াল স্টোর ও অন্যান্য ই-কমার্স সাইটে ৭,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। মিলছে ব্লু ও সায়ান রঙের বিকল্পে।

Lava Z3 স্পেসিফিকেশন ও ফিচার

লাভা জেড ৩ একটি ৬.৫ ইঞ্চি আইপিএস এইচডি+ ওয়াটারড্রপ নচযুক্ত ডিসপ্লের সঙ্গে এসেছে, যা এইচডি+ রেজোলিউশন, ২০:৯ আসপেক্ট রেশিও, ২৬৩ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করবে। ফোনটির অভ্যন্তরে মিডিয়াটেকের অক্টা-কোর হেলিও এ২০ চিপসেট দেওয়া হয়েছে। এটি ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজে সিঙ্গেল ভ্যারিয়েন্টে এসেছে। সিকিউরিটির জন্য ফেস আনলক ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

লাভা জেড ৩ এর সামনে একটি ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও পিছনে একটি ৮ মেগাপিক্সেল এবং একটি সেকেন্ডারি ক্যামেরা সেন্সর আছে। রিয়ার ক্যামেরায় এইচডিআর মোড, এআই মোড, নাইট মোড, বিউটি মোড, এআর স্টিকার, টাইমল্যাপ্স, এবং স্মাইল ক্যাপচারের মতো ফটোগ্রাফি ফিচার উপলব্ধ। ডিভাইসটি একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি থেকে পাওয়ার ব্যাকআপ নেয়। এবং চলে অ্যান্ড্রয়েড ১১ ভার্সনে।