২৫০০ টাকা ছাড়, Samsung Galaxy F23 5G আজ অবিশ্বাস্য দামে কেনার সুযোগ

Samsung Galaxy F23 5G চলতি মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল। আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart ও সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট…

Samsung Galaxy F23 5G চলতি মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল। আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart ও সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে দুপুর ১২টায় Samsung Galaxy F23 5G এর বিক্রি শুরু হবে। আর লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ৩,০০০ টাকার কাছাকাছি ছাড় পাবেন। ফোনটির বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর, ১২০ হার্টজের ডিসপ্লে, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ১২ ব্যান্ড ৫জি সংযোগ।

Samsung Galaxy F23 5G ফোনের দাম ও সেল অফার

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। যেগুলি হল ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৭,৪৯৯ টাকা ও ১৮,৪৯৯ টাকা। ফোনটি অ্যাকোয়া ব্লু এবং ফরেস্ট গ্রিন কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে, স্যামসাং ঘোষণা করেছে যে, গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনটির দুটি ভ্যারিয়েন্টের দাম কমিয়ে যথাক্রমে ১৫,৯৯৯ টাকায় ও ১৬,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। শুধু তাই নয়, ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন।

Samsung Galaxy F23 5G ফোনের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ ইনফিনিটি-ইউ ডিসপ্লে, যার উপরে কর্নিং গরিলা গ্লাস ৫- এর সুরক্ষা দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি অক্টা-কোর প্রসেসর। হ্যান্ডসেটটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং স্পিড সাপোর্ট করে। কোম্পানির তরফে জানানো হয়েছে, এই ফোনে অ্যাডাপটিভ পাওয়ার সেভিং টেকনোলজি উপলব্ধ, যা ব্যাটারির দক্ষতা আরও বাড়াবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F23 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে আছে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের স্যামসাং আইএসওসেল জেএন১ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেললের ম্যাক্রো সেন্সর। এছাড়া, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর পাওয়া যাবে।

Samsung Galaxy F23 5G ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি এবং একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক৷ উন্নত অডিও প্লেব্যাকের জন্য ফোনটি ডলবি অ্যাটমস (Dolby Atmos) সাপোর্ট পেয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (UI 4.1) কাস্টম স্কিনে রান করে।