আজ মধ্যরাতে সেল শুরু OnePlus Nord এর, পাবেন আকর্ষণীয় অফার

আজ প্রথমবার ভারতে কেনা যাবে OnePlus Nord। গত ৪ আগস্ট এই সস্তা 5G ফোনের প্রথম সেল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে মানুষ প্রি-অর্ডারের সময় এত…

আজ প্রথমবার ভারতে কেনা যাবে OnePlus Nord। গত ৪ আগস্ট এই সস্তা 5G ফোনের প্রথম সেল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে মানুষ প্রি-অর্ডারের সময় এত বেশি পরিমান এই ফোনটি বুক করে যে এর স্টক শেষ হয়ে যায়। ফলে ৪ আগস্ট সেল স্থগিত রাখে কোম্পানি। আজ মধ্যরাত ১২ টা (৬ আগস্ট) থেকে ওয়ানপ্লাস নোর্ড এর সেল শুরু হবে। এই সেল Amazon India ও OnePlus.in ওয়েবসাইটে অনুষ্ঠিত হবে। লঞ্চ অফার হিসাবে OnePlus Nord এর ওপর পাবেন আকর্ষণীয় অফার।

OnePlus Nord দাম ও অফার:

আজ ওয়ানপ্লাস নোর্ড এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সেলের জন্য উপলব্ধ হবে। যাদের দাম যথাক্রমে ২৭,৯৯৯ টাকা ও  ২৯,৯৯ টাকা। ফোনটি এসেছে ব্লু মার্বেল, গ্রে অনিক্স কালারে। এই ফোনের আরেকটি সস্তা ভ্যারিয়েন্ট আছে, যেটি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এর দাম ২৪,৯৯৯ টাকা। তবে এই ভ্যারিয়েন্টটি সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে অ্যামাজনে জিও গ্রাহকরা ৬,০০০ টাকা বেনিফিট পাবে। আবার ৬ মাসের নো কস্ট ইএমআই সুবিধা আছে। রেড ক্লাব মেম্বারদের জন্য এই সেলে স্পেশ্যাল অফার দেওয়া হবে। ওয়ানপ্লাস ওয়েবসাইট থেকে কিনলে American Express cards গ্রাহকরাও ফোনের উপর ২,০০০ টাকা ছাড় পাবে। এছাড়াও নোর্ড ডিসপ্লে প্রটেকশন প্ল্যানের উপর ৫০ শতাংশ ছাড় মিলবে।

OnePlus Nord স্পেসিফিকেশন:

ওয়ানপ্লাসের এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড স্ক্রিন দেওয়া হয়েছে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফুল এইচডি প্লাস এই ডিসপ্লে অফার করবে ৪০৮ পিপিআই সাপোর্ট। স্ক্রিনের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন রয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যেখানে ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৫জি সাপোর্টের সাথে এসেছে। গ্রাফিক্সের জন্য এতে আছে এড্রেনো ৬২০ জিপিইউ।

OnePlus Nord এ পাবেন ৬ জিবি, ৮ জিবি ও ১২ জিবি র‌্যামের বিকল্প এবং ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ। এই স্মার্টফোনের ওজন ১৮৫ গ্রাম। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড অক্সিজেন ওএস ১০.৫ এর সাথে এসেছে। এতে ৪,১১৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এই চার্জার ৩০ মিনিটে ৭০ শতাংশ চার্জ করতে পারে। এতে Warp Charge ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

ক্যামেরার কথা বললে ওয়ানপ্লাস নোর্ড ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/ ১.৭৫ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৮৬ সেন্সর। এতে OIS/EIS সাপোর্ট করবে। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (ফিল্ড অফ ভিউ ১১৯ ডিগ্রী), ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। রিয়ার ক্যামেরার সাহায্যে 4K ভিডিও রেকর্ড করা যাবে। ফোনের সামনে পাবেন এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স (ফিল্ড অফ ভিউ ১০৫ ডিগ্রী)। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।