অবিশ্বাস্য অফার, মাত্র ১১ হাজার টাকায় 5G ফোন, রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি

আর কয়েকমাসের মধ্যে ভারতে চালু হতে পারে 5G পরিষেবা। এই কারণে অনেকেই এখন 5G স্মার্টফোন কিনছেন। যদিও মিড রেঞ্জের তুলনায় বাজেট রেঞ্জের ফাইভজি কানেক্টিভিটির ফোনের…

আর কয়েকমাসের মধ্যে ভারতে চালু হতে পারে 5G পরিষেবা। এই কারণে অনেকেই এখন 5G স্মার্টফোন কিনছেন। যদিও মিড রেঞ্জের তুলনায় বাজেট রেঞ্জের ফাইভজি কানেক্টিভিটির ফোনের চাহিদা বেশি। সেক্ষেত্রে আপনিও যদি সবচেয়ে সস্তার 5G ফোনের খোঁজ করেন, তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর। আসলে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে চলছে Poco Days সেল। আর এই সেলে মাত্র ১১ হাজার টাকা থেকে পাওয়া যাচ্ছে Poco M3 Pro 5G ফোনটি। উল্লেখ্য, গতবছর জুন মাসে ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল।

Poco M3 Pro 5G এর দাম ও অফার

ভারতে পোকো এম৩ প্রো ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা।

তবে ফ্লিপকার্ট এখন ফোনটির এই দুটি ভ্যারিয়েন্ট যথাক্রমে ১১,৯৯৯ টাকায় ও ১৩,৯৯৯ টাকায় বিক্রি করছে। শুধু তাই নয়, HDFC ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা ফোনটি কেনার সময় মোট ১,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়া রয়েছে ১১,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

Poco M3 Pro 5G এর স্পেসিফিকেশন

পোকো এম৩ প্রো ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে, মালি জি৫৭ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএস। আবার ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।