বৈদ্যুতিক স্কুটারের তিনটি নতুন শোরুম খুলল Hero Electric

বর্তমানে ভারতে বৈদ্যুতিক যানবাহন বিশেষ করে ব্যাটারিচালিত স্কুটারের চাহিদা উত্তোরত্তর বাড়ছে। তাই ব্যবসা সম্প্রসারণের লক্ষ্য একের পর এক পদক্ষেপ নিচ্ছে দেশের বৃহত্তম বৈদ্যুতিক দু’চাকা গাড়ি…

বর্তমানে ভারতে বৈদ্যুতিক যানবাহন বিশেষ করে ব্যাটারিচালিত স্কুটারের চাহিদা উত্তোরত্তর বাড়ছে। তাই ব্যবসা সম্প্রসারণের লক্ষ্য একের পর এক পদক্ষেপ নিচ্ছে দেশের বৃহত্তম বৈদ্যুতিক দু’চাকা গাড়ি প্রস্তুতকারী হিরো ইলেকট্রিক (Hero Electric)। বর্তমানে দেশজুড়ে সংস্থাটির প্রায় ৪৬৯ ডিলার রয়েছে। এবার তামিলনাড়ুতে নতুন আরও তিনটি ডিলারশিপের উদ্বোধন করল হিরো ইলেকট্রিক। আলফা মোটর্স (তিরুনেলভেলি), ডিকে মোটর্স (ভেলোর) এবং এলিট মোটর্স (রানিপেত) – সংস্থার নেটওয়ার্কে এই তিনটি নতুন আউটলেট যোগ হয়েছে।

Hero Electric-এর অন্যান্য শোরুমগুলির মতো এখান থেকেও একই পরিষেবা মিলবে। নতুন ডিলাশিপর চালুর প্রসঙ্গে সংস্থার সিইও সোহিন্দর গিল (Sohinder Gill) বলেছেন, আমরা আমাদের ডিলারশিপ নেটওয়ার্ক আরও বলিষ্ঠ করতে চাই। যাতে দেশের সকল প্রান্তের মানুষের কাছে ইলেকট্রিক স্কুটার পৌঁছে দেওয়া সম্ভব হয়।

সদ্য উদ্বোধন হওয়া হিরো ডিলারশিপ তিনটি থেকে সম্ভাব্য ক্রেতারা নিজেদের সাধ ও সাধ্য অনুযায়ী ইলেকট্রিক স্কুটারের মডেল বেছে নিতে পারবেন। উল্লেখ্য, হিরো ইলেকট্রিক ব্যাটারি এবং চার্জার বাদে সমগ্র স্কুটারে পাঁচ বছরের ওয়ারেন্টি অফার করে থাকে।

প্রসঙ্গত, সম্প্রতি সান মোবিলিটি (SUN Mobility)-র সাথে গাঁটছড়া বাঁধার ঘোষণা করেছে হিরো ইলেকট্রিক। যৌথ বিবৃতিতে বলা হয়েছিল, তারা পরবর্তী অর্থবর্ষ অর্থাৎ ২০২২-২৩ এর মধ্যে ১০,০০০ ইলেকট্রিক স্কুটার বাজারে নিয়ে আসবে। যাতে ব্যাটারি সোয়াপিং বা ব্যাটারি বদলের সুবিধা থাকবে। এতে চার্জ দেওয়ার সময় এবং রেঞ্জ নিয়ে চিন্তা, দুটোই কমবে।