Vivo V2190A শক্তিশালী মিড-রেঞ্জ স্মার্টফোন হিসাবে আসছে, AMOLED স্ক্রিন ও 16MP সেলফি ক্যামেরা থাকবে

আগামী কয়েকমাসে ভিভোর বেশ কয়েকটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে পা রাখতে চলেছে। তার মধ্যে রয়েছে Vivo X80 সিরিজ, Vivo X Note, এবং Vivo X Fold৷…

আগামী কয়েকমাসে ভিভোর বেশ কয়েকটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে পা রাখতে চলেছে। তার মধ্যে রয়েছে Vivo X80 সিরিজ, Vivo X Note, এবং Vivo X Fold৷ একই সাথে ভিভোর কিছু মিড-রেঞ্জ হ্যান্ডসেট লঞ্চ হবে বলেও খবর৷ সম্প্রতি Vivo V2180A মডেল নম্বরের একটি স্মার্টফোন চীনের TENAA অথোরিটির ছাড়পত্র পেয়েছিল। আর এখন ওই সার্টিফিকেশন পোর্টালে Vivo V2190A মডেল নম্বরের আরও একটি ডিভাইস স্পট করা হয়েছে। সেখান থেকে এর স্পেসিফিকেশনগুলিও সামনে এসেছে। যা ইঙ্গিত করছে, একটি পাওয়ারফুল মিড-রেঞ্জ স্মার্টফোন হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছে।

Vivo V2190A স্পেসিফিকেশন

Vivo V2190A হ্যান্ডসেটে একটি ৬.৪৪ ইঞ্চি ফুল-এইচডি+ (১০৮০x২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যার ভিতরে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর (ইন-স্ক্রিন) ইন্টিগ্রেট করা হয়েছে। টেনার ডেটাবেসে কোনও ছবি না থাকার ফলে ডিসপ্লের ডিজাইন সম্পর্কে এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না।

Vivo V2190A স্মার্টফোন ২.৮ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর দ্বারা পরিচালিত হবে। যদিও চিপসেটটির নাম উল্লেখ নেই। এটি চীনে ৬ জিবি / ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে বলে অনুমান। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৪,৬০৫ এমএএইচ ব্যাটারি‌। এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে কিনা, তা অজানা‌।

এছাড়া, এই স্মার্টফোনে ফটোগ্রাফির জন্য ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সেলফি ও ভিডিও কলের জন্য একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। অনুমান, এতে অ্যান্ড্রয়েড ১২ প্রি-ইনস্টলড থাকবে। টেনার ছাড়পত্র পাওয়ার অর্থ, খুব শীঘ্রই Vivo V2190A বাজারে আসতে পারে।