Infinix Smart 6 Plus বাজেট রেঞ্জে 5000mAh ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হল

Infinix Smart 6 Plus কে চুপিচুপি নাইজেরিয়ায় লঞ্চ করা হল। এই ফোনের ডিজাইন Smart 6 এর মতো। যদিও চিপসেট ও অন্যান্য স্পেসিফিকেশন আলাদা। Infinix Smart…

Infinix Smart 6 Plus কে চুপিচুপি নাইজেরিয়ায় লঞ্চ করা হল। এই ফোনের ডিজাইন Smart 6 এর মতো। যদিও চিপসেট ও অন্যান্য স্পেসিফিকেশন আলাদা। Infinix Smart 6 Plus ফোনে আছে এইচডি প্লাস ডিসপ্লে, ডুয়েল ক্যামেরা সেটআপ। এছাড়া ফোনটি মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আসুন Infinix Smart 6 Plus এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ইনফিনিক্স স্মার্ট ৬ প্লাস দাম (Infinix Smart 6 Plus Price, Availability)

ইনফিনিক্স স্মার্ট ৬ প্লাস ফোনের ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬০,৯৯০ নাইরা (প্রায় ১১,১৮০ টাকা)। ফোনটি পার্পেল, ওসান ব্লু, লাইট সি গ্রিন, পোলার ব্ল্যাক শেড কালারে এসেছে। ফোনটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। যদিও অন্যান্য মার্কেটে ফোনটি কবে আসবে তা এখনও জানা যায়নি।

ইনফিনিক্স স্মার্ট ৬ প্লাস স্পেসিফিকেশন (Infinix Smart 6 Plus Specifications)

ইনফিনিক্স স্মার্ট ৬ প্লাস ফোনে আছে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যার অ্যাসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২ গিগাহার্টজ ক্লক স্পীডের মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর। ইনফিনিক্স স্মার্ট ৬ প্লাস এসেছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Infinix Smart 6 Plus ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও কিউভিজিএ সেন্সর। এই ক্যামেরা ৩০ এফপিএস-এ ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এই ফোনে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ গো এডিশন অপারেটিং সিস্টেমে চলবে। আবার Infinix Smart 6 Plus ফোনে ডিটিএস স্পিকার সেটআপ আছে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ওয়াই-ফাই, ব্লুটুথ, মাইক্রো ইউএসবি পোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক।