১১ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ সহ সস্তায় ভারতে এল Acer Aspire 5 Magic Purple edition

acer-aspire-5-magic-purple-edition-price-in-india-rs-37999-launched-intel-core-i3-specifications

লকডাউনের কারণে এখন অনেকেই ওয়ার্ক ফ্রম হোম করছে। ফলে চাহিদা বেড়েছে নতুন ল্যাপটপের। এইকারণে ল্যাপটপ কোম্পানিগুলিও নতুন নতুন ল্যাপটপ নিয়ে হাজির হচ্ছে। জনপ্রিয় কোম্পানি Acer এবার তাদের Aspire 5 Magic এর Purple edition নিয়ে এল। এই নতুন এডিশনের দাম রাখা হয়েছে ৩৭,৯৯৯ টাকা। Acer Aspire 5 Magic Purple edition এর কথা বললে এতে ৫১২ জিবি এসএসডি, দশম জেনারেশন ইন্টেল কোর আই৩ প্রসেসর ও উইন্ডোজ ১০ হোম দেওয়া হয়েছে।

Acer Aspire 5 Magic Purple edition দাম ও উপলব্ধ:

ভারতে এসার এস্পায়ার ৫ ম্যাজিক পার্পল এডিশনের দাম ৩৭,৯৯৯ টাকা। এতে ৪ জিবি র‌্যাম ও ৫১২ জিবি এসএসডি স্টোরেজ আছে। ভারতে Acer E-store থেকে ল্যাপটপটি কিনতে পারবেন। ক্রেতারা ১ বছরের আকসিডেন্টাল ড্যামেজ প্রটেকশন + ২ বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি + অ্যান্টিভাইরাস & ডাটা সিকিউরিটি সফটওয়্যার + ব্লুটুথ হেডফোন /স্পিকার পাবে।

Acer Aspire 5 Magic Purple edition স্পেসিফিকেশন:

এসার এস্পায়ার ৫ ম্যাজিক পার্পল এডিশনে ১৪ ইঞ্চি আইপিএস ফুল এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন ১৯২০ x ১০৮০ পিক্সেল। এতে Acer ComfyView LED-backlit পাবেন।এটি ন্যারো বেজেল লেস ডিসপ্লে সহ এসেছে। এই ল্যাপটপ দীর্ঘক্ষণ চালালেও আপনার চোখে সমস্যা আসবে না, কারণ এতে পাবেন Acer BlueLightShield।

এই ল্যাপটপে পাবেন দশম জেনারেশন ইন্টেল কোর আই৩ প্রসেসর। এতে ব্যবহৃত Intel Optane memory H10 ল্যাপটপকে আরও দ্রুত করবে। সাথে পাবেন ৪ জিবি ডিডিআর৪ র‌্যাম ও ৫১২ জিবি এসএসডি। এতে ২ টিবি পর্যন্ত হার্ডডিস্ক লাগানো যাবে। এতে ওয়াই-ফাই কানেকশন শক্তিশালী করতে ২x২ ওয়াই-ফাই ৬ দেওয়া হয়েছে হয়েছে। সাথে আছে MU-MIMO টেকনোলজি।

কানেক্টিভিটির কথা বললে এতে এইচডিএমআই পোর্ট, ১টি ইউএসবি ৩.২ পোর্ট, ১টি ইউএসবি টাইপ সি পোর্ট, ১টি ইউএসবি ২.০ পোর্ট আছে। এছাড়াও এই ল্যাপটপে আছে Acer FineTip কিবোর্ড ও ৪৮ ওয়াট আওয়ার ৩-সেল Li-ion ব্যাটারি। কোম্পানির দাবি ল্যাপটপটি ১১ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে। এই ল্যাপটপের ওজন ১.৫ কেজি।