১১ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ সহ ভারতে লঞ্চ হল Acer Swift 3 নোটবুক

acer-swift-3-notebook-launched-in-india

জনপ্রিয় ল্যাপটপ কোম্পানি Acer তাদের নতুন নোটবুক ভারতে লঞ্চ করলো। এই নোটবুকের নাম Acer Swift 3। কোম্পানি একে প্রিমিয়াম রেঞ্জে লঞ্চ করেছে। ভারতে এসার সুইফট ৩ নোটবুকের দাম শুরু হয়েছে ৫৯,৯৯৯ টাকা থেকে। অনলাইন সাইট ছাড়াও দেশের বিভিন্ন স্টোর থেকে এই নোটবুকটি কিনতে পারবেন। এটি সিলভার কালারে উপলব্ধ।

Acer Swift 3 স্পেসিফিকেশন :

এই নোটবুকে ১৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রিন টু বডি রেশিও ৮২.৭৩ শতাংশ। নোটবুকের চ্যাসিসটি ম্যাগনেসিয়াম-অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি করা হয়েছে এবং এটি ১৫.৯৫ মিমি পাতলা। এর ওজন ১.২ কিলো। হার্ডওয়ারের কথা বললে এটি AMD Ryzen ৪০০০ সিরিজের মোবাইল প্রসেসরের সাথে এসেছে। আবার র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন ১৬ জিবি র‌্যাম ও ১ টিবি স্টোরেজ। উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমের সাথে চলা এই নোটবুকে ভালো সাউন্ড সিস্টেমের জন্য ডিটিএস অডিও উপলব্ধ।

এসার সুইফট ৩ এর ব্যাটারির কথা বললে কোম্পানির দাবি অনুযায়ী সাধারণ ব্যাবহারে এটি ১১ ঘন্টা ব্যাকআপ দেবে। আবার ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করা এই নোটবুকটি ৪.৫ ঘন্টার মধ্যে ফুল চার্জ হয়ে যাবে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। কানেক্টিভিটির জন্য এখানে ব্লুটুথ ৫.০, ডুয়েল ব্যান্ড ওয়াই ফাই ৬ রয়েছে।