১৬ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ ও ইন্টেলের প্রসেসর সহ লঞ্চ হল Acer Swift 3

acer-swift-3-sf313-52-launched-price-in-india-rs-64999-intel-core-i5-specifications

জনপ্রিয় ল্যাপটপ কোম্পানি Acer এবার তাদের Swift 3 সিরিজের নতুন ল্যাপটপ লঞ্চ করলো। Acer Swift 3 SF313-52 নামে আসা এই ল্যাপটপে দশম জেনারেশন ইন্টেল কোর আই৫ প্রসেসর আছে। এছাড়াও এসার সুইফট ৩ তে পাবেন ৮ জিবি র‌্যাম, ১৩.৫ ইঞ্চি ডিসপ্লে, ১৬ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ ও ব্যাকলিট কীবোর্ড। আসুন Acer Swift 3 SF313-52 এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Acer Swift 3 SF313-52 দাম:

ভারতে এসার সুইফট ৩ এর দাম রাখা হয়েছে ৬৪,৯৯৯ টাকা। এই ল্যাপটপকে কোম্পানি আগে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল। এটি একটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, যেটি হল সিলভার। এই ল্যাপটপটি ভারতের সমস্ত বড় ই-কমার্স প্ল্যাটফর্ম ছাড়াও Acer এর স্টোর থেকে কিনতে পারবেন।

Acer Swift 3 SF313-52 স্পেসিফিকেশন:

এসার সুইফট ৩ ল্যাপটপে ৩৪.৩ সেমি/ ১৩.৫ ইঞ্চি CineCrystal আইপিএস এলসিডি দেওয়া হয়েছে। এর স্ক্রিন রেজুলেশন ২২৫৬ x ১৫০৬ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ৩:২। এই ল্যাপটপে দশম জেনারেশন ইন্টেল কোর আই৫ ১০৩৫জি৪ প্রসেসর দেওয়া হয়েছে। এই প্রসেসরের স্পিড ১.১০ গিগাহার্টজ। এর প্রসেসর কোর হল কোয়াড কোর। আবার এই ল্যাপটপে পাবেন ৮ জিবি এলপিডিডিআর র‌্যাম এবং ১ টিবি হার্ড ডিস্ক। এতে Intel Iris Plus Graphics উপলব্ধ। ল্যাপটপটিতে মেমরি কার্ড রিডার নেই।

এতে ৫৬ Wh লিথিয়াম আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ১৬ ঘন্টা ব্যাকআপ দেবে। আবার এটি ৬৫ ওয়াট এসি অ্যাডাপ্টারের সাথে এসেছে। ল্যাপটপটি উইন্ডোজ ১০ হোমের ৬৪ বিট ভার্সনে চলে এটি টাচপ্যাড ও ব্যাকলাইট কীবোর্ড এর সাথে এসেছে। এছাড়াও এই ল্যাপটপে পাবেন ফিঙ্গারপ্রিন্ট রিডার ও ২টি স্টেরিও স্পিকার ও মাইক্রোফোন। এতে এইচডিএমআই পোর্ট, ইউএসবি ২.০ পোর্ট, ইউএসবি ৩.১ জেনারেল ১ পোর্ট, ইউএসবি টাইপ সি পোর্ট আছে। আবার এসার সুইফট ৩ ল্যাপটপে পাবেন ব্লুটুথ ৫.০ ভার্সন। এই ল্যাপটপের ওজন ১.২০ কেজি।