ফের ভুল, এবার অভিনেতা কে ইয়ারফোনের বদলে খালি বাক্স পাঠাল Flipkart

Nothing Ear(1) ইয়ারবাড অর্ডার করে Flipkart থেকে খালি বক্স পেল অভিনেতা

actor-paras-kalnawat-gets-empty-box-from-flipkart-instead-of-earphones-worth-rs-6000

Flipkart Big Billion Days Sale উপলক্ষ্যে কেনাকাটা করে এবার ডেলিভারি বিভ্রাটের সম্মুখীন হলেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের অভিনেতা! ৬,০০০ টাকার বিনিময়ে নামী ব্র্যান্ডের ইয়ারফোন অর্ডার করে তার হাতে এসে পৌঁছলো খালি বাক্স! অর্থাৎ এই নিয়ে দ্বিতীয়বার Flipkart Big Billion Days সেলের কোন ক্রেতাকে পছন্দের প্রোডাক্ট অর্ডার করেও ঠকতে হলো।

আজ্ঞে হ্যাঁ, ঠকা ছাড়া একে আর অন্য কি বলা যায়? তাও কোনো যেমন তেমন মানুষ নন, বরং ছোটপর্দার একজন সেলিব্রিটিকেই এক্ষেত্রে বোকা বানালো ফ্লিপকার্টের পরিষেবা। যদিও এই ঘটনা যে প্রথম নয় সেটা আগেই উল্লেখ করেছি। কয়েকদিন আগেই Flipkart থেকে Apple iPhone 12 অর্ডার করে জনৈক ক্রেতা প্যাকিং বাক্সের ভিতরে দুটি নির্মা (Nirma) সাবানের প্যাকেট খুঁজে পান। কিন্তু এবার ক্রেতার হাতে বাক্সবন্দী শূন্যতা ছাড়া আর কোনো কিছুই জোটেনি!

জনপ্রিয় হিন্দি ধারাবাহিক Anupamaa -য় ‘সমর’ চরিত্রে অভিনয় করেন ছোটপর্দার পরিচিত মুখ পারস কালনাওয়াত। অষ্টমবারের জন্য অনুষ্ঠিত Flipkart Big Billion Days সেল চলাকালীন নিজের জন্য তিনি Nothing Ear(1) ইয়ারবাড অর্ডার করেন। এর বিনিময়ে তিনি ই-কমার্স সংস্থাটিকে ৬,০০০ টাকা পরিশোধ করেন। কিন্তু ডেলিভারি হাতে পেলে তার নতুন প্রোডাক্ট কেনার আনন্দ হাওয়ায় মিলিয়ে যায়। কারণ প্যাকিং বাক্স খুলে তিনি সেখানে কিছুই দেখতে পাননি!

এরপরেই অভিনেতা পারস কালনাওয়াত মাইক্রোব্লগিং সাইট টুইটারে (Twitter) নিজের ক্ষোভ ব্যক্ত করেন। ফ্লিপকার্টের পরিষেবাকে বিদ্ধ করে নিজের টুইট পোস্টে তিনি লেখেন, “সময়ের সঙ্গে ফ্লিপকার্ট সত্যিই জঘন্য হয়ে উঠছে এবং মানুষ খুব দ্রুত এখান থেকে পণ্য কেনা বন্ধ করবেন।”

অভিনেতার টুইটের পর Flipkart তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়ে। পারসকে আশ্বস্ত করে সংস্থাটি তার অর্ডার আইডি চেয়ে নেয় এবং উপযুক্ত ব্যবস্থা গ্রহণের কথা ঘোষণা করে। কিন্তু কেনাকাটার পরে পণ্য পৌঁছে দেওয়ার সময় কেন এমন ত্রুটি ঘটছে সে সম্পর্কে ফ্লিপকার্ট কোনো উচ্চবাচ্য করেনি। অথচ বারবার ফ্লিপকার্টের ক্রেতারা এই ধরনের হয়রানির সম্মুখীন হচ্ছেন।

উল্লেখ্য, কয়েকদিন আগে Big Billion Days Sale চলাকালীন সিমরনপাল সিংহ নামের একজন ক্রেতা Apple iPhone 12 অর্ডার করেন। যথাসময়ে প্রোডাক্ট ডেলিভারির পর প্যাকিং বাক্স খুলে তার চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড় হয়! কারণ তিনি আবিষ্কার করেন আইফোনের বদলে ফ্লিপকার্ট তাকে পাঠিয়েছে নির্মা (Nirma) সাবান!

বলা বাহুল্য যে এরপরেই সিমরনপাল ডেলিভারি দায়িত্বপ্রাপ্ত ফ্লিপকার্ট আধিকারিকের সাথে যোগাযোগ করেন। তাছাড়া ডেলিভারির পর প্রাপ্ত ওটিপি (OTP) কোড না দিয়ে তিনি ডেলিভারি গ্রহণে অস্বীকার করেন। এরপর লাগাতার কয়েকদিনের প্রচেষ্টায় তিনি ই-কমার্স সংস্থাটিকে তাদের ভুল মেনে নিতে বাধ্য করেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020