প্রায় ৯ হাজার টাকায় ৩২ ইঞ্চি Smart TV, আজই বাড়ি নিয়ে যান Amazon থেকে

Adsun-এর ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের স্মার্ট টিভির প্রকৃত মূল্য ২১,৯৯৯ টাকা

adsun-smart-tv-32-inch-available-under-rs-10000-on-amazon

ফেস্টিভ সিজন শেষ হয়ে গেলেও, ই-কমার্স সাইট Amazon কিন্তু এখনো ডিসকাউন্ট ও অফারের ঝুলি বন্ধ করেনি। এই জনপ্রিয় অনলাইন শপিং সাইটে ঢুঁ মারলে দেখা যাবে, বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্টের উপর ভারী ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। বিশেষত স্মার্ট টিভির উপর পাওয়া অফারগুলি নজরকাড়তে পারে। আজ আমরা স্মার্ট টেলিভিশনের উপর দেওয়া এমনি একটি লোভনীয় অফারের ব্যাপারে জানাবো আপনাদের। Amazon, Adsun ব্র্যান্ডের স্মার্ট টিভিকে অফারের সাথে বিরাট সস্তায় বিক্রি করছে। যার দৌলতে ৩২ ইঞ্চি ডিসপ্লের এই স্মার্ট টিভিকে আপনারা অর্ধেকেরও কম দামে অর্থাৎ ৫৭% ডিসকাউন্টের সাথে খরিদ করতে পারবেন। তবে শুধু ডিসকাউন্ট নয়, সাথে নো কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পেয়ে যাবেন আপনারা। যার পর এই স্মার্ট টিভির দাম ৯,৫০০ টাকারও কম হবে। অতএব, দীপাবলির সময় চলমান সেলে যারা স্মার্ট টিভি কিনতে পারেননি, তাদের জন্য এটি সুবর্ণ সুযোগ।

Adsun 80 cm (32 inches) HD Ready IPS LED TV A – 3200N দাম ও অফার

অ্যাডসানের ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের স্মার্ট টিভির প্রকৃত মূল্য ২১,৯৯৯ টাকা। তবে অ্যামাজন এই টিভির উপর পুরো ৫৭% বা ১২,৬০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। ফলে ডিসকাউন্টের পর মাত্র ৯,৩৯৯ টাকা খরচ করে আপনারা ‘বিগ স্ক্রিন’ এর এই স্মার্ট টিভিকে বাড়ি নিয়ে আসতে পারবেন। পাশাপাশি এই মডেলের সাথে সংস্থাটি ১ বছরের ওয়ারেন্টিও দেবে বলে জানিয়েছে।

অফারের কথা বললে, উক্ত স্মার্ট টেলিভিশনকে কেনার ক্ষেত্রে ক্রেতারা নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পেয়ে যাবেন। এর জন্য তাদের মাসিক ৪৪২ টাকা কিস্তি শোধ করতে হবে। এছাড়া, পুরোনো টিভির পরিবর্তে এটি কিনলে ৩,৪৩০ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথাও জানা গেছে।

Adsun 80 cm (32 inches) HD Ready IPS LED TV A – 3200N ফিচার

‘লাইট অ্যান্ড স্টাইলিশ; ডিজাইনের এই টেকসই স্মার্ট টিভি ফিচারের দিক থেকে বেশ সমৃদ্ধ। এই স্মার্ট টিভিতে, একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) IPS LED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৭৮° ভিউয়িং অ্যাঙ্গেল সাপোর্ট করে। অডিও সিস্টেমের কথা বললে, এতে দুটি ১০ ওয়াটের স্পিকার আছে, যা দুর্দান্ত সাউন্ড আউটপুট অফার করবে। কানেক্টিভিটির ক্ষেত্রে, ২টি এইচডিএমআই পোর্ট, গেমিং কনসোল, ২টি ইউএসবি পোর্ট এবং ১টি ভিজিএ স্লট পাওয়া যাবে। এর পরিমাপ ৪৭x৭৩x২০.২ সেমি এবং ওজন ৭ কেজি।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।