বিনামূল্যে লাইভ দেখুন আইপিএল ২০২০, রিচার্জ করুন সেরা এই প্রিপেড প্ল্যানগুলি

airtel-and-reliance-jio-recharge-plans-to-watch-dream11-ipl-2020

আজ থেকে শুরু হচ্ছে ১৩ তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। করোনা আবহে এবারের আইপিএল টিভি বা স্মার্টফোনে দেখা ছাড়া গতি নেই। টিভিতে Star Sports এর চ্যানেল থেকে আপনি সমস্ত ম্যাচ লাইভ দেখতে পাবেন। তবে স্মার্টফোনে খেলা দেখার জন্য আপনাকে Disney+ Hotstar ব্যবহার করতে হবে। এরজন্য আপনাকে হটস্টারের ভিআইপি বা প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে হবে। তবে এছাড়াও আপনি যদি Reliance Jio ও Airtel এর গ্রাহক হন তাহলে স্পেশাল কিছু প্রিপেড প্ল্যান রিচার্জ করে বিনামূল্যে Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন পেয়ে যেতে পারেন। এবার আপনি বলতে পারেন, রিচার্জ যখন করতে হচ্ছে তাহলে বিনামূল্যে কথাটি কেন ব্যবহার করা হল। আসলে প্ল্যানগুলিতে আপনি অন্যান্য সুবিধাও (ডেটা/কল/এসএমএস) পাবেন। তাহলে আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে জেনে নিই।

Airtel এর কোন কোন প্ল্যানে পাবেন Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন

এয়ারটেল ৪০১ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে মোট ৩০ জিবি ডেটা পাওয়া যাবে। প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। এরসাথে পাওয়া যাবে ১ বছরের ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন।

এয়ারটেল ৪৪৮ টাকার প্ল্যান

৪৪৮ টাকার এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা মিলবে। সাথে অফার করা হবে ১ বছরের ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন।

এয়ারটেল ৫৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে ৫৬ দিনের জন্য রোজ ১০০ এসএমএস ও ২ জিবি ডেটা দেওয়া হয়। এরসাথে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানে ভ্যালিডিটি ৫৬ দিন। এখানেও হটস্টার সাবস্ক্রিপশন উপলব্ধ।

এয়ারটেল ২,৬৯৮ টাকার প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এখানে আনলিমিটেড কল, রোজ ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাওয়া যাবে। এরসাথে Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন দেওয়া হবে একবছরের জন্য।

Reliance Jio এর কোন কোন প্ল্যানে পাবেন Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন

রিলায়েন্স জিও ৪০১ টাকার প্ল্যান

৪০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা সহ ৬ জিবি ডেটা এক্সট্রা পাওয়া যাবে। এই প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট পাওয়া যায়। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হবে। আবার ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করা হবে।

রিলায়েন্স জিও ৪৯৯ টাকার প্ল্যান

এটি আসলে জিও-র ডেটা টপ-আপ প্ল্যান। এখানেও Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন দেওয়া হয়। এছাড়াও এই প্ল্যানের আওতায় গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন, বৈধতা ৫৬ দিন। অর্থাৎ, এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি মোট ৭৪ জিবি ডেটা পাবেন। তবে যেহেতু এটি ডেটা প্ল্যান তাই এতে কোনোকম ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবেনা। এমনকি এসএমএস এর সুবিধাও উপলব্ধ নয়।

রিলায়েন্স ৫৯৮ টাকার প্ল্যান

রিলায়েন্স জিও -র এই ক্রিকেট প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে জিও থেকে জিও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এরসাথে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য পাওয়া যাবে ২,০০০ মিনিট। আবার এখানে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। সাথে রোজ ১০০ এসএমএস ও জিও অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে মিলবে। এখানেও একবছরের জন্য পাওয়া যাবে Disney+ Hotstar এর VIP সাবস্ক্রিপশন।

রিলায়েন্স জিও ৭৭৭ টাকা প্ল্যান

জিওর এই প্ল্যানটি রিচার্জ করলে মোট ১৩১ জিবি ডেটা পাওয়া যাবে, যার বৈধতা ৮৪ দিন। অর্থাৎ প্রতিদিন ১.৫ জিবির কিছু বেশি ডেটা পাবেন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের ( অন্য নেটওয়ার্কে ৩০০০ মিনিট) পাশাপাশি বিভিন্ন জিও অ্যাপ্লিকেশনগুলিতে ফ্রি অ্যাক্সেস পাবেন। সাথে অফার করা হবে ১ বছরের ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন।

রিলায়েন্স জিও ২,৫৯৯ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হবে, সাথে ১০ জিবি ডেটা অতিরিক্ত পাওয়া যাবে। এই প্ল্যানে প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে। এখানে জিও থেকে জিও এবং জিও থেকে জিও ল্যান্ডলাইনে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যায়। আবার জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে। আবার ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন পাওয়া যাবে।