জনপ্রিয় এই দুটি প্ল্যানকে বন্ধ করে দিলো ভোডাফোন ও এয়ারটেল

আজ অর্থাৎ ৩ ডিসেম্বর থেকে নতুন ট্যারিফ রেট লাগু করেছে Airtel এবং Vodafone-Idea। এদিকে রিলায়েন্স জিও জানিয়েছে আগামী ৬ ডিসেম্বর থেকে তাদের ও প্ল্যানের দাম বাড়বে। এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া ইতিমধ্যেই তাদের নতুন প্ল্যানের তালিকা প্রকাশ করেছে, যেখানে দেখা গেছে পুরানো প্ল্যানগুলোই দাম বাড়িয়ে ফের গ্রাহকদের কাছে এনেছে কোম্পানি। তবে তারা দুটো জনপ্রিয় প্রিপেড প্ল্যানকে পুরোপুরি বন্ধ করে দিয়েছে। আজ কোম্পানি গ্রাহকদের ফোনে এই বার্তা পাঠিয়ে সতর্কও করেছে রিচার্জ না করার জন্য।

সেই বার্তায় বলা হয়েছে, কোম্পানি ১৬৯ টাকা ও ১৯৯ টাকার দুটি প্ল্যানকে বন্ধ করছে। ২৮ দিনের ভ্যালিডিটি সহ আসা এই দুই প্ল্যানে গ্রাহকরা যথাক্রমে রোজ ১ জিবি ও ১.৫ জিবি ডেটা পেত। এছাড়াও দেওয়া হতো আনলিমিটেড ভয়েস কল ও ১০০ এসএমএস এর সুবিধা।

ভোডাফোন আইডিয়া এই প্ল্যানের সাথে পরিবর্তন করেছে ১৬৯ টাকা ও ১৯৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়া ১৬৯ টাকা ও ১৯৯ টাকার প্ল্যান বন্ধ করে ২৪৯ টাকার একটি প্ল্যান এনেছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা ভোডাফোন/আইডিয়া থেকে ভোডাফোন/আইডিয়া আনলিমিটেড এবং ভোডাফোন/আইডিয়া থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ভয়েস কলের সুবিধা পাবে। এরসাথে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস দেওয়া হবে। তবে কোম্পানি রোজ ১ জিবি ডেটার কেন প্ল্যান আনেনি।

এয়ারটেল ১৬৯ টাকা ও ১৯৯ টাকার প্ল্যানের পরিবর্তে এনেছে এই প্ল্যান :

ভোডাফোন আইডিয়ার মতোই এয়ারটেল দুটি প্ল্যানের পরিবর্তে ২৪৮ টাকার একটি প্ল্যান এনেছে। এখানে এয়ারটেল থেকে এয়ারটেল আনলিমিটেড এবং এয়ারটেল থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট দেওয়া হবে। এছাড়াও গ্রাহকরা রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এয়ারটেল ও প্রতিদিন ১ জিবি ডেটার কোনো প্ল্যান লঞ্চ করেনি।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!