এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া ২০ টাকার কমে দিচ্ছে আনলিমিটেড কল ও ডেটা

airtel-and-vodafone-idea

করোনা ভাইরাসের কারণে জারি লকডাউনে এখন সবাই ঘরবন্দি। অনেকে এই মুহূর্তে বাড়ির বাইরে আটকে আছেন। তারা ভয়েস কল বা ভিডিও কলের মাধ্যমে তাদের বাড়ির সাথে যোগাযোগ রাখছে। লকডাউনের পরিস্থিতিতে যদি রিচার্জের ভ্যালিডিটি শেষ হয়ে যায় তাহলে কোম্পানিগুলি স্বল্প আয়ের গ্রাহকদের ইনকামিং কলের সুবিধা দেবে বলে জানিয়েছে। তবে আপনি যদি এই সুবিধা না পেয়ে থাকেন এবং কম দামে রিচার্জ প্ল্যান খোঁজ করে থাকেন তাহলে এই পোস্টটি পড়ুন। এখানে আমরা সবচেয়ে সস্তা কয়েকটি প্ল্যান সম্পর্কে বলবো যেখানে কল ও ডেটা সুবিধা দেওয়া হয়।

এয়ারটেল ১৯ টাকার প্ল্যান :

এয়ারটেল তাদের গ্রাহকদের বিভিন্ন প্রিপেড প্ল্যান অফার করে। তবে বেশিরভাগ প্ল্যানের মূল্য অধিক। কিন্তু একটি সস্তার প্ল্যান আছে যেখানে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যায়। Airtel এর এই প্ল্যানের মূল্য ১৯ টাকা। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পায়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২ দিন। শুধু আনলিমিটেড কল নয়, এখানে ২০০ এমবি ডেটা ও পায় গ্রাহকরা। যদিও কোনো এসএমএস এর সুবিধা থাকেনা।

ভোডাফোন আইডিয়া ১৯ টাকার প্ল্যান :

ভোডাফোন আইডিয়া ও এয়ারটেলের মত ১৯ টাকার প্ল্যান অফার করে। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের আনন্দ নিতে পারবে। এখানেও আনলিমিটেড কল ছাড়াও ২০০ এমবি ডেটা ও পায় গ্রাহকরা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২ দিন। অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে Vodafone Play এবং ZEE5 সাবস্ক্রিপশন উপলব্ধ। যদিও এসএমএস এর সুবিধা এই প্ল্যানেও নেই।