Airtel প্রিপেড ও পোস্টপেড গ্রাহকদের জন্য সেরা প্ল্যান, কল ও ডেটার সাথে মিলছে আরও অনেক কিছু

airtel-best prepaid postpaid plan offering amazon prime membership benefits

টেলিকম কোম্পানিগুলি এখন গ্রাহকদের নিজের দখলে রাখার জন্য কিছু কিছু প্ল্যানে অতিরিক্ত বেনিফিট দেয়। এর কারণ যদি কোনো গ্রাহক অন্য টেলিকম কোম্পানির অফারের লোভে অপারেটর বদলে নেয়। যদিও রিলায়েন্স জিও আসার পরই এই ধরণের সুবিধা পাচ্ছে গ্রাহকরা। জিও গ্রাহকরা কলিং ও ডেটা বেনিফিট পাওয়া ছাড়াও, কোম্পানি বিভিন্ন অ্যাপ ব্যবহার করতে পারে। তবে এখন Airtel এবং Vodafone Idea ও তাদের গ্রাহকদের দুর্দান্ত বেনিফিট দিচ্ছে। আজ আমরা এই পোস্টে এয়ারটেলের প্ল্যানে উপলব্ধ অতিরিক্ত বেনিফিট সম্পর্কে কথা বলবো।

এয়ারটেল কিছুদিন আগেই গ্রাহকদের Netflix সাবস্ক্রিপশন দেওয়া বন্ধ করেছিল। এর আগে কোম্পানির নির্বাচিত কিছু প্ল্যানে ৩ মাসের জন্য নেটফ্লিক্স সাবস্ক্রিপশন অফার করা হত। তবে এয়ারটেল এখনও গ্রাহকদের Amazon Prime মেম্বারশিপ বিনামূল্যে অফার করছে। আসুন এই সম্পর্কে বিস্তারিত জানি।

এয়ারটেল প্রিপেড প্ল্যান :

এয়ারটেল বেশ কিছু প্রিপেড প্ল্যানে অতিরিক্ত বেনিফিট হিসাবে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ অফার করে। এরমধ্যে একটি প্ল্যান হলো ৩৪৯ টাকার প্ল্যান। এখানে এক মাসের প্রাইম মেম্বারশিপ পাওয়া যায়। যদি আপনি সরাসরি অ্যামাজন থেকে প্রাইম মেম্বারশিপ নিতেন তাহলে মাসে ১২৯ টাকা দিতে হত। এয়ারটেলের ৩৪৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে রোজ ২ জিবি ডেটা অফার করা হয়। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস পাঠানো যাবে। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা আছে। অ্যামাজন ছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে Wynk Music, Airtel Xstream, Hellotunes, Shaw Academy এর অ্যাপ বিনামূল্যে অ্যাকসেস করার সুযোগ মিলবে।

পোস্টপেড প্ল্যান :

পোস্টপেড গ্রাহকদের ও এয়ারটেল অ্যামাজন প্রাইম মেম্বারশিপ অফার করে। এরজন্য আপনাকে ৪৯৯ টাকার প্ল্যান বেছে নিতে হবে। এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি একমাস। কোম্পানির দাবি অনুযায়ী এটি হল বেস্ট সেলিং পোস্টপেড প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা মোট ৭৫ জিবি ডেটা পায়। এছাড়াও যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা থাকে। আবার এখানে স্মার্টফোন প্রটেকশন উপলব্ধ। এছাড়াও এখানে Zee5 এবং এয়ারটেল Xtream অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হবে। আবার ৭৪৯ টাকা, ৯৯৯ টাকা ও ১,৫৯৯ টাকার এয়ারটেল পোস্টপেড প্ল্যানেও এই সুবিধা উপলব্ধ।