Airtel গ্রাহকদের জন্য সুখবর, এভাবে রিচার্জ করলে পাবেন ৫০ শতাংশ ক্যাশব্যাক

Airtel গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার আনলো কোম্পানি। এয়ারটেল গ্রাহকরা এখন রিচার্জের উপর ক্যাশব্যাক পেতে পারে। কোম্পানির তরফে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার করা হচ্ছে। এই ক্যাশব্যাক এয়ারটেল মানি ওয়ালেট ব্যবহার করে পাওয়া যাবে। কোম্পানির তরফে বলা হয়েছে, এয়ারটেল মানি ওয়ালেটের মাধ্যমে প্রথমবার রিচার্জ করলে ৫০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে।

এছাড়াও তিনটি প্ল্যানের উপর ৪০ টাকা, কিছু প্রিপেড প্ল্যানের উপর ২০ টাকা এবং অন্য প্ল্যানের উপর ১০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। যদি আপনি ৫০ শতাংশ ক্যাশব্যাক পেতে চান তাহলে আপনাকে Airtel Money Wallet রেজিস্টার হয়ে রিচার্জ করতে হবে। মনে রাখবেন সর্বোচ্চ ৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে এবং ৩৫ টাকার বেশি রিচার্জ করতে হবে।

এয়ারটেল ২৪৯ টাকা, ৫৯৮ টাকা, ৬৯৮ টাকার প্রিপেড প্ল্যানে ৪০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। আবার যদি ১৪৯ টাকা, ১৯৯ টাকা, ২১৯ টাকার প্ল্যান রিচার্জ করা হয় তবে ২০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়াও ৪৫ টাকা থেকে ১৪৮ টাকা পর্যন্ত ১০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

কিভাবে পাবেন ক্যাশব্যাক :

ক্যাশব্যাক পাওয়ার জন্য গ্রাহকদের এয়ারটেল পেমেন্ট ব্যাংক বা এয়ারটেল মানি-র মাধ্যমে পেমেন্ট করতে হবে। আপনি Airtel Thankx App বা My Airtel অ্যাপ ডাউনলোড করে এই রিচার্জ করতে পারবেন। এই অ্যাপে Recharge অপশন দেখতে পাবেন। এখানে ক্লিক করে মোবাইল নম্বর ও রিচার্জের রাশি লিখতে হবে। এরপর পেমেন্ট করতে হবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।