কোরিয়ান টিভি সহ একাধিক নতুন চ্যানেল যুক্ত করলো Airtel Digital TV

airtel-digital-tv-adds-many-new-channel-including-korean-tv

ভারতে উন্নত মানের টিভি দেখার অভিজ্ঞতার জন্য কেবলের চেয়ে ডাইরেক্ট-টু-হোম বা DTH সার্ভিসের উপরেই মানুষ বেশি ভরসা করে। ডিটিএইচ অপারেটরদের মধ্যে Airtel Digital TV যথেষ্ট জনপ্রিয়। ইউজারদের চাহিদা অনুযায়ী তারা প্রায়ই চ্যানেল সংযোজন-বিয়োজন করে। সম্প্রতি এয়ারটেল ডিজিটাল টিভি বেশ কয়েকটি নতুন চ্যানেল তাদের তালিকায় যুক্ত করলো। Airtel Digital TV-তে যে সব নতুন চ্যানেল যোগ হয়েছে সেগুলি হল — Studio One+, ZeePlex Screen 1, ZeePlex Screen 2, ZeePlex HD Screen 1, ZeePlex HD Screen 2 এবং Korean TV।

প্রসঙ্গত Airtel গত সপ্তাহে তাদের প্ল্যাটফর্ম থেকে বেশকিছু চ্যানেল সরিয়েও দিয়েছিল। যেগুলি হল – India News Punjab, India News UP এবং India News UK।

Airtel Digital TV -র নতুন চ্যানেল

এয়ারটেল ডিজিটাল টিভি তে যুক্ত হওয়া নতুন চ্যানেলগুলির মধ্যে প্রথম যে চ্যানেলটির কথা বলব তা হল Studio One+। এই চ্যানেলে গ্রাহকরা আধ্যাত্মিক কনটেন্ট পাবেন। এই চ্যানেলটি Airtel ডিজিটাল টিভির ইউজারদের জন্য ৯৪৫ নম্বরে থাকবে।

দ্বিতীয় যে চ্যানেলটি নতুন যোগ করা হয়েছে তা হল ZeePlex Screen 1। এটি একটি পে-পার-ভিউ পরিষেবা, যেখানে প্রত্যেকটি কনটেন্ট দেখার জন্য ইউজারদের আলাদা আলাদা করে পেমেন্ট করতে হবে। এই চ্যানেলটি ২৬৯ নম্বরে পাওয়া যাবে। এছাড়া ZeePlex Screen 2 নামেও একটি চ্যানেল আছে। এটি ৪৯৯ নম্বরে আছে। এটিও পে-পার-ভিউ পরিষেবা।

আবার চ্যানেল নম্বর ২৭০-এ থাকবে ZeePlex HD Screen 1। এছাড়া ৫০০ নম্বরে পাবেন ‘ZeePlex HD Screen 2’। এই চ্যানেল দুটিতে শুধু হাই ডেফিনেশনে কনটেন্ট দেখা যাবে।

আর একটি নতুন সংযোজন Airtel Korean TV। এর চ্যানেল নম্বর ১৬০। স্ট্যান্ডার্ড ডেফিনেশন Airtel Korean TV চ্যানেল, জনপ্রিয় কোরিয়ান কনটেন্ট হিন্দি তে সম্প্রচার করে। ভারতে কোরিয়ান-ড্রামার বিপুল পরিমাণ দর্শকদের খুশি করতে এয়ারটেল এই চ্যানেলটি যুক্ত করেছে। জানিয়ে রাখি ভারতের দ্বিতীয় বৃহত্তম DTH অপারেটর DishTVও কোরিয়ান ড্রামার একটি সক্রিয় পরিষেবা দিয়ে থাকে।