গ্রাহকদের বড় উপহার দিল Airtel, এই চ্যানেলে বিনামূল্যে দেখুন সিনেমা ও সিরিজ

গ্রাহকদের অধিক সুবিধা দেওয়ার লক্ষ্যে CuriosityStream এর সাথে হাত মেলালো Airtel। এবার থেকে এয়ারটেল ডিটিএইচ গ্রাহকরা কিউরিওসিটিস্ট্রিম এর কনটেন্ট দেখতে পাবে। আপনাকে জানিয়ে রাখি কোম্পানি একটি ফ্রি টু এয়ার চ্যানেল নিয়ে এসেছে, যেখানে CuriosityStream এর সিরিজ ও সিনেমা দেখা যাবে। এই সুবিধা এয়ারটেলের ৪১৯ নম্বর চ্যানেলে পাওয়া যাবে। সবার আগে একে Airtel Xstream অ্যাপে যুক্ত করা হয়েছিল। তবে এবার কোম্পানি তাদের DTH প্ল্যাটফর্মে এই সুবিধা দিতে শুরু করলো।

কি এই CuriosityStream?

কিউরিওসিটিস্ট্রিম হল একটি গ্লোবাল ইনডিপেন্ড ভার্চুয়াল মিডিয়া সংস্থা, যারা ভিডিও-অন-ডিমান্ড স্ট্রিমিং পরিষেবা উপলব্ধ করে। এতে বিজ্ঞান, প্রকৃতি, ইতিহাস, প্রযুক্তি, সমাজ এবং জীবনধারা সম্পর্কিত সিরিজ এবং ডকুমেন্টারি দেখানো হয়। কিউরিওসিটিস্ট্রিম ২০১৫ সালের ১৮ মার্চ তাদের যাত্রা শুরু করে। Discovery চ্যানেলের প্রতিষ্ঠাতা জন হেন্ড্রিক্স এই চ্যানেল চালু করেছিলেন।

আমরা নিজেরাও এই চ্যানেল এয়ারটেল ডিটিএইচ প্ল্যাটফর্মে ৪১৯ নম্বর চ্যানেলে খুঁজে পেয়েছি। এখানে গ্রাহকদের এক্সক্লুসিভ সিরিজ ও ফিচার দেখানো হবে। যারমধ্যে ব্রেকথ্রু, স্টিফেন হকিংস ফেভারিট প্লেসেস, বাটারফ্লাই এফেক্ট: গান্ধী-দ্য ফোর্স অফ উইল পাওয়ার, ডেভিড অ্যাটেনবরোস লাইট অন আর্থ, এশিয়াস মোনার্কিস: নেপাল এন্ড এইজ অফ বিগ ক্যাটস অন্তর্ভুক্ত আছে।

এদিকে একটি নতুন ঘোষণার মাধ্যমে দেশের সবথেকে বড় বড় ডিটিএইচ অপারেটররা চারটি পে টিভি চ্যানেলকে ফ্রি টু এয়ার চ্যানেল করার ঘোষণা করেছেন শুক্রবার। এই চারটি চ্যানেল হলো কালার্স রিশতে, জি আনমোল, সোনি পল, এবং স্টার উৎসব। আগামী দুই মাস অর্থাৎ মে মাসের ৩১ তারিখ অব্দি এই চ্যানেলগুলি আপনারা বিনামূল্যে দেখতে পাবেন। ইতিমধ্যেই টাটা স্কাই, এয়ারটেল ডিজিটাল টিভি এবং সান ডাইরেক্ট তাদের প্যাক পরিবর্তন করে দিয়েছে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।