এয়ারটেল বন্ধ করে দিল আনলিমিটেড কল ও ডেটা সুবিধা যুক্ত ২৩৯৮ টাকার বার্ষিক প্ল্যান

airtel-discontinues-rs-2398-prepaid-plan-which-offered-365-days-validity

টেলিকম কোম্পানি Airtel গত কয়েকমাসে বেশ কয়েকটি প্ল্যান এনেছে। আবার কিছু প্ল্যান আপডেট ও করেছে। কিন্তু এবার কোম্পানি গত বছর ডিসেম্বরে আনা ২,৩৯৮ টাকার প্ল্যানটি হয়তো বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ছিল ৩৬৫ দিন। আপনি যদি এখন এয়ারটেলের ওয়েবসাইটে যান তাহলে আর এই প্ল্যানটিকে দেখতে পাবেন না।

যদিও কোম্পানির তরফে ২,৩৯৮ টাকার প্ল্যান বন্ধ করার কোনো কথা জানানো হয়নি। তবে ওয়েবসাইট থেকে সরিয়ে দেওয়ার অর্থ গ্রাহকরা এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন না। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো যে এয়ারটেলের কাছে ৩৬৫ দিনের আরও একটি প্ল্যান আছে, যার মূল্য ২,৪৯৮ টাকা। সেকারণেই হয়তো ২,৩৯৮ টাকার প্ল্যানটি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে।

এয়ারটেল ২৩৯৮ টাকার প্ল্যান :

এয়ারটেল ২,৩৯৮ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করতো। এই প্ল্যানের বৈধতা ছিল ৩৬৫ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পেত। এছাড়াও Airtel Xstream প্রিমিয়াম ও Wynk Music এর সাবস্ক্রিপশন পাওয়া যেত। এর সাথে FASTag রিচার্জে ১৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া যেত।

এয়ারটেল ২৪৯৮ টাকার প্ল্যান :

২,৪৯৮ টাকার প্ল্যান সম্পর্কে কথা বললে এয়ারটেল তাদের এই লম্বা বৈধতার প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস অফার করে। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন। এখানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবে। এর সাথে অতিরিক্ত সুবিধা হিসাবে Airtel Xstream প্রিমিয়াম ও Wynk Music এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এর সাথে FASTag রিচার্জে ১৫০ টাকা ক্যাশব্যাক মিলবে।