Airtel বন্ধ করল ৪৯ টাকার প্ল্যান, সিম চালু রাখতে রিচার্জ করতে হবে ৭৯ টাকা

airtel-discontinues-rs-49-recharge-plan-and-revises-rs-79-prepaid-plan
Airtel আপডেট করলো ৭৯ টাকার প্ল্যান

আপনি কি Airtel (এয়ারটেল) গ্রাহক? এবং সিম চালু রাখার জন্য ৪৯ টাকার প্ল্যান রিচার্জ করেন? তাহলে আপনার খরচ বাড়তে চলেছে। আসলে আজ Airtel তাদের ৪৯ টাকার অল ইন ওয়ান প্রিপেইড প্ল্যান বন্ধ করার ঘোষণা করেছে। একই সাথে, সংস্থাটি তাদের ৭৯ টাকার প্ল্যানটিকে আপডেট করেছে। এখন প্ল্যানটি ডাবল ডেটা অফার করার পাশাপাশি গ্রাহকদের চার গুন বেশি আউটগোয়িং মিনিট দেবে। ফলে যারা শুধুমাত্র ভ্যালিডিটি বাড়ানোর জন্য রিচার্জ করতে চান তাদের খরচ বাড়লেও, ৭৯ টাকার প্ল্যানটি বেশি বেনিফিট দেবে। এয়ারটেল, আরো উন্নত কানেক্টিভিটি সলিউশন সরবরাহ করতেই এই আকস্মিক পরিবর্তনটি করেছে বলে জানা গেছে। এপ্রসঙ্গে টেলিকম অপারেটরটির মন্তব্য, “এন্ট্রি-লেভেল রিচার্জে, এখন এয়ারটেল গ্রাহকেরা অ্যাকাউন্ট ব্যালান্সের কথা চিন্তা না করেই দীর্ঘ সময় ধরে সংযুক্ত থাকতে পারবেন।”

৪৯ টাকার প্ল্যান বন্ধ করার পাশাপাশি Airtel আপডেট করলো ৭৯ টাকার প্ল্যান

বাতিল হয়ে যাওয়া ৪৯ টাকার রিচার্জ প্ল্যানের বেনিফিটগুলির সাথে যদি এয়ারটেলের ৭৯ টাকার প্রিপেইড প্যাকের তুলনা করা হয় তাহলে দেখা যাবে, নতুন এন্ট্রি-লেভেল প্ল্যানটি যথেষ্ট লাভদায়ক। কারণ, এয়ারটেলের ৪৯ টাকার প্ল্যানে আগে যেখানে ৩৮.৫২ টাকার টকটাইম আর ১০০ এমবি ডেটা পাওয়া যেত, সেখানেই ৭৯ টাকার নয়া এন্ট্রি-লেভেল প্ল্যানে ৬৪ টাকার টকটাইম, ২০০ এমবি ডেটা মিলবে। আবার টকটাইম যদি শেষ হয়ে যায় তাহলে, গ্রাহকদের ১ পয়সা/মিনিটের হিসাবে লোকাল এবং STD কলের জন্য চার্জ করা হবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।

Airtel আনলো ৯৯৯ টাকার নতুন ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান

এন্ট্রি-লেভেল প্রিপেইড প্ল্যানকে আপডেট করার পাশাপাশি এয়ারটেল আরেকটি ঘোষণাও করেছে আজ। সংস্থাটি জানিয়েছে, পোস্টপেইড প্ল্যানের ক্ষেত্রেও তারা কিছু পরিবর্তন এনেছে। এয়ারটেল এর আগে ৭৪৯ টাকার একটি ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান অফার করতো। তবে ৭৪৯ টাকার প্ল্যানকে সরিয়ে দিয়ে, সংস্থাটি আজ ৯৯৯ টাকার একটি নতুন ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান লঞ্চ করছে।

এয়ারটেলের ৯৯৯ টাকার ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানে, বেসিক বেনিফিট হিসাবে মোট ২১০ জিবি ডেটা ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। সাথে, এক বছরের জন্য অ্যামাজন প্রাইম, ডিজনি+হটস্টার এর ভিআইপি সাবস্ক্রিপশন, এয়ারটেল সিকিউর, উইঙ্ক মিউজিক, এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ এবং শাও একাডেমির সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হবে। এই ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানে একসাথে তিনটি কানেকশন অফার করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।