এক রিচার্জে চলবে বাড়ির পাঁচটি ফোন নম্বর, এয়ারটেল ফ্যামিলি প্ল্যানে এত এত সুবিধা

ভারতে এয়ারটেল একটি নতুন অফার নিয়ে এসেছে তাদের নতুন পুরনো সব রকম সাবস্ক্রাইবারদের জন্য, যার নাম এয়ারটেল ফ্যামিলি পোষ্টপেইড প্ল্যান। এই ফ্যামিলি প্ল্যানের দাম ৭৪৯ থেকে ১৫৯৯ টাকার মধ্যে রাখা হয়েছে। এই প্ল্যানগুলির কিছু সাধারন সুবিধা হল, আনলিমিটেড ন্যাশনাল রোমিং এবং আনলিমিটেড ন্যাশনাল কলিং ফেসিলিটি। অন্যান্য কিছু সুবিধার মধ্যে রয়েছে অ্যামাজন প্রাইম ভিডিও-র একবছরের সাবস্ক্রিপশন, zee5 প্রিমিয়াম মেম্বারশিপ এবং এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ্লিকেশনের প্রিমিয়াম মেম্বারশিপ। আসুন জেনে নেওয়া যাক এই ফ্যামিলি প্ল্যানের কিছু অফারের ব্যাপারে।

এয়ারটেল মূলত এই প্ল্যান লঞ্চ করেছে পরিবারের টাকা সাশ্রয় করার জন্য। এয়ারটেলের দাবি যারা এই প্ল্যান ব্যবহার করবেন তারা মোবাইল ডেটার ওপর ২০% খরচ সাশ্রয় করতে পারবেন। এটি একটি পোস্টপেইড প্ল্যান, যা সম্পূর্ণ পরিবারের জন্য কার্যকর হবে। আপনাকে পরিবারের সমস্ত ব্যবহারকারীর জন্য একটিমাত্র বিল পে করতে হবে। আসুন এই প্ল্যানগুলির সুবিধা জানি।

এয়ারটেল ৭৪৯ টাকার প্ল্যান –

এয়ারটেল ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানের তালিকায় এই প্ল্যানের দাম সব থেকে কম। এর মধ্যে আপনারা পেয়ে যাচ্ছেন ১২৫ জিবি ইন্টারনেট ডেটা অ্যালাউয়েন্স। এই ডেটা প্রত্যেকটি কানেকশনের জন্য দেওয়া হয়েছে। তবে এই কানেকশনে একটি প্রাইমারি ইউজার এবং দুটি সেকেন্ডারি ইউজার থাকতে পারবেন। অর্থাৎ আপনাকে এই প্ল্যান নিতে গেলে কর ছাড়া ৭৪৯ টাকা দিতে হবে তিনটি কানেকশনের জন্য। তবে ওই দুটি অ্যাড অন কানেকশনে রেগুলার অ্যাড অন এবং ডেটা অ্যাড অন ফেসিলিটি রয়েছে।

এয়ারটেল ৯৯৯ টাকার প্ল্যান-

এই প্ল্যান সর্বমোট পাঁচজন ব্যবহারকারী একসাথে ব্যবহার করতে পারেন। এই প্ল্যানে আপনারা ব্যবহার করতে পারবেন ১৫০ জিবি ডেটা। তবে এইখানে আপনারা পেয়ে যাবেন চারটি অ্যাড অন, যার মধ্যে রয়েছে তিনটি রেগুলার অ্যাড অন এবং একটি ডেটা অ্যাড অন।

এয়ারটেল ১৫৯৯ টাকার প্ল্যান-

খুবই আশ্চর্যজনক ভাবে এই প্ল্যানের সর্বাধিক ব্যবহারকারীর সংখ্যা মাত্র দুই। আপনাদের যদি প্রত্যেক দিন অনেক ইন্টারনেট ডেটার প্রয়োজন হয় তাহলে এই প্ল্যান আপনার জন্য খুবই ভালো। এই প্ল্যান এর সবথেকে ভালো ব্যাপারটি হল এতে কোনরকম এফইউপি লিমিট নেই কোন ব্যবহারকারী জন্যই। অর্থাৎ

প্রাইমারি এবং সেকেন্ডারি ব্যবহারকারী আনলিমিটেড ডেটা এবং আনলিমিটেড কলিং ফেসিলিটি পেয়ে যাবেন এই প্ল্যানে। তবে এয়ারটেলে তরফ থেকে আনলিমিটেড ডেটার মার্কেটিং করা হলেও ব্যবহারকারীরা সর্বাধিক ৫০০ জিবি ইন্টারনেট প্রতিমাসে ব্যবহার করতে পারবেন।

এয়ারটেল ফ্যামিলি পোস্টপেড প্ল্যানের প্রত্যেকটি প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, প্রত্যেকদিন ১০০টি এসএমএস ফেসিলিটি, অ্যামাজন প্রাইম মেম্বারশিপ, ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন, এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপের প্রিমিয়াম সাবস্ক্রিপশন, হ্যান্ডসেট প্রোডাকশন এবং আরো অনেকগুলি বেনিফিট পেয়ে যাবেন যা আপনারা এয়ারটেল থ্যাংকস মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।