এয়ারটেল 249 টাকার প্ল্যানে দিচ্ছে 4 লাখ টাকার জীবন বীমা সহ কল ও ডেটা

এয়ারটেল কয়েকদিন হলো তাদের পোস্টপেড প্ল্যানে বদল ঘটিয়েছিল। এবার কোম্পানি গ্রাহক ধরতে তাদের প্রিপেড প্ল্যানে এমন সুবিধা দিচ্ছে, যেগুলো আগে পোস্টপেড প্ল্যানে পাওয়া যেত। এয়ারটেল তাদের নতুন 249 টাকার প্ল্যানে 4 লাখ টাকার জীবন বীমা অফার করছে। এছাড়াও কোম্পানি 129 টাকার নতুন প্ল্যান লঞ্চ করেছে। আসুন এই দুটি প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

এয়ারটেল 129 টাকার প্রিপেড প্ল্যান :

এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল ও এসটিডি কল করতে পারবে। এছাড়াও 2 জিবি ডেটা ও প্রতিদিন 100 এসএমএস পাবে। তবে এই প্ল্যানের আরেকটি আকর্ষণীয় দিক অবশ্যই বিনামূল্যে Airtel TV এবং Wynk Music সাবস্ক্রিপশন।

এয়ারটেল 249 টাকার প্রিপেড প্ল্যান :

এয়ারটেল 249 টাকার প্ল্যান হলো এমন একটি প্ল্যান যা অন্য রিচার্জ প্ল্যান থেকে আলাদা। কারণ এখানে যে সুবিধা দেওয়া হবে তা অন্য কোনো প্ল্যানে দেওয়া হয়না। এই প্ল্যানে HDFC লাইফ ইনসিওরেন্স বা Bharti AXA এর থেকে 4 লাখ টাকা লাইফ কভার পাওয়া যাবে। এই খবর টেলিকমটক থেকে জানা গেছে।

249 টাকার প্ল্যানে অন্যান্য সুবিধার কথা বললে এখানে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাবে। এরসাথে আনলিমিটেড কলের সাথে প্রতিদিন 100 এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন। এই প্ল্যানে Airtel TV এবং Wynk Music সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

আপনাদের জানিয়ে রাখি এই প্ল্যানে দেওয়া জীবন বীমার জন্য গ্রাহকের বয়স অবশ্যই 18-54 বছরেরে মধ্যে হতে হবে। এছাড়াও আপনার স্বাস্থ্য ভালো থাকা দরকার। মনে রাখবেন এই সুবিধা আপনি তখনই পাবেন যখন এই প্ল্যান নিয়মিত রিচার্জ করবেন। আরও বিস্তারিত কোম্পানির ওয়েবসাইট থেকে জেনে নেবেন।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : জিওকে হারালো BSNL, 198 টাকায় এখন 108 জিবি ইন্টারনেট ডেটা

Last Updated on