এক বিলেই চলবে মোবাইল, DTH ও ব্রডব্যান্ড কানেকশন, চালু হল Airtel Home Services

দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেল পাঁচটি শহরে Airtel Home Services লঞ্চ করলো। এই পরিষেবায় গ্রাহকরা ডিটিএইচ, ব্রডব্যান্ড ও মোবাইল বিল মিলিয়ে একটি বিল আসবে। এই প্ল্যানের মূল্য ৮৯৯ টাকা। এয়ারটেল হোম সার্ভিসে অতিরিক্ত বেনিফিট হিসাবে ওয়াই-ফাই রাউটার, ফ্রি পরিষেবা ও অ্যামাজন প্রাইম মেম্বারশিপ দেওয়া হবে। এয়ারটেলের ওয়েবসাইট অনুসারে, বর্তমানে পাঁচকুলা, চণ্ডীগড়, মোহালী, খড়র এবং জিরাকপুরে এই পরিষেবা চালু করা হয়েছে।

Airtel Home Service প্ল্যানগুলি জেনে নিন :

আপাতত এয়ারটেল হোম সার্ভিসে তিনটি প্ল্যান আছে। যে প্ল্যানগুলি হল ৮৯৯ টাকা, ১,৩৯৯ টাকা, ১,৮৯৯ টাকা। মনে রাখবেন ৮৯৯ টাকার প্ল্যানে দুটি পোস্টপেড কানেকশন ও ডিটিএইচ পরিষেবা পাওয়া যাবে, যদিও এখানে ব্রডব্যান্ড সুবিধা পাওয়া যাবেনা। আবার ১,৩৯৯ টাকায় ডিটিএইচ পরিষেবা বাদে মোবাইল ও ব্রডব্যান্ড পরিষেবা উপলব্ধ।

এদিকে বেসিক প্ল্যানে ১৪০ এসডি ও এইচডি চ্যানেল (৪১৩ টাকা) সহ ডিটিএইচ পরিষেবা এবং ১৯৯ টাকার অ্যাড অন প্যাক সহ ৪৯৯ টাকার পোস্টপেড প্ল্যান সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ আলাদা ভাবে পরিষেবাগুলি (DTH + Postpaid) নিতে গেলে ১,১০২ টাকা দিতে হত। কিন্তু সেখানে ৮৯৯ টাকায় (জিএসটি বাদে) সুবিধাগুলি পাওয়া যাবে। ৪৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে ৭৫ জিবি ডেটা, আনলিমিটেড কল ও ১০০ এসএমএস দেওয়া হয়। আবার ১৯৯ টাকার অ্যাড অন প্যাকে ১০ জিবি ডেটা দেওয়া হয়।

আবার ১,৩৯৯ টাকার প্ল্যানে (জিএসটি বাদে) ৪৯৯ টাকার পোস্টপেড প্ল্যান ও ১৯৯ টাকার অ্যাড অন প্ল্যানের সুবিধা পাওয়া যায়। আবার ব্রডব্যান্ড পরিষেবায় ৫০০ জিবি ডেটা দেওয়া হয়। এখানে ১০০ এমবিপিএস স্পীডে ইন্টারনেট পরিষেবা পাওয়া যায়। এছাড়াও এখানে আনলিমিটেড কলের সুবিধা থাকবে। এয়ারটেলের তরফে বলা হয়েছে আলাদা ভাবে এই পরিষেবা পেতে ২,০৯৭ টাকা দিতে হত।

১,৮৯৯ টাকার প্ল্যান কে কোম্পানি All in One Plan নাম দিয়েছে। এই প্ল্যানে ১,৩৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান, ৪৯৯ টাকার পোস্টপেড প্ল্যান ও ১৯৯ অ্যাড অন প্যাক সামিল আছে। আবার এখানে ৪১৩ টাকার ডিটিএইচ পরিষেবাও পাওয়া যাবে। এই সমস্ত প্ল্যান আলাদাভাবে নিতে হলে ২,৭২০ টাকা দিতে হত।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।