Airtel এই গ্রাহকদের দিচ্ছে বিনামূল্যে ১ জিবি ডেটা ও কলের সুবিধা

airtel-inactive-users-are-getting-1gb-data-and-calling-service-for-3-days

এখন প্রায় সবাই একটার বেশি মোবাইল নম্বর ব্যবহার করেন। এক্ষেত্রে একটি নম্বর বেশি ব্যবহার হয়, অন্যটি একেবারেই ব্যবহার করা হয়না। কিন্তু TRAI-এর নিয়ম অনুযায়ী ওই ইনঅ্যাক্টিভ নম্বরটিতে প্রতি মাসে একটি মিনিমাম অ্যামাউন্ট রিচার্জ করতে হয়। অন্যথায় ওই নম্বরে ইনকামিং ও আউটগোয়িং কলের সুবিধা বন্ধ হয়ে যাবে। তবে এবার Airtel, তার ইনঅ্যাক্টিভ ইউজারদের জন্য একটি বিশেষ অফার আনলো।

জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel, কিছু সিলেক্টিভ প্রিপেইড গ্রাহকদের বিনামূল্যে ১ জিবি হাই স্পিড ডেটা, ইনকামিং এবং আউটগোয়িং কল করার সুযোগ দিচ্ছে। এই অফাররটি মূলত সেই সমস্ত গ্রাহকদের জন্য যারা তাদের এয়ারটেল নম্বরগুলি রিচার্জ করেনি।

যে সমস্ত এয়ারটেল ইউজার এক মাস ধরে রিচার্জ করেননি, তারা বিনামূল্যে তিনদিনের জন্য ১ জিবি ডেটা, এবং ফ্রি ইনকামিং বা আউটগোয়িং কলের সুবিধা পেতে পারেন। বিনামূল্যে এই সুবিধা দিয়ে এয়ারটেল, গ্রাহকদের এসএমএস করে আরো ভাল পরিষেবা উপভোগ করতে গ্রাহকদের আনলিমিটেড প্যাক রিচার্জ করার জন্য অনুরোধ করেছে। আসলে, এই অফারের সাহায্যের সংস্থাটি পুনরায় রিচার্জ করার জন্য গ্রাহকের দৃষ্টি আকর্ষণ করছে।

তবে এখানেই শেষ নয়। এয়ারটেলের ৪৮ টাকার একটি নেট প্যাক রয়েছে, সেটি রিচার্জ করলে ইউজাররা এক্সট্রা ১ জিবি হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন। তবে এক্ষেত্রে গ্রাহকরা কোনো রকম ফ্রি কলিংয়ের সুবিধা পাবেননা।