এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর, চলে এলো ২০ টাকা ও ৫০ টাকার টকটাইম প্ল্যান

গত ১ ডিসেম্বর ৪২ শতাংশ দাম বাড়িয়ে নতুন প্ল্যান এনেছে এয়ারটেল। এই প্ল্যানগুলোর মধ্যে গ্রাহকরা আনলিমিটেড এয়ারটেল থেকে এয়ারটেল এবং এয়ারটেল থেকে অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট কল করার সুযোগ পাবে। এই ১,০০০ মিনিট শেষ হওয়ার পর আপনাকে প্রতি মিনিটের হিসাবে ৬ পয়সা দিতে হবে। যেমনটা জিও আগেই চালু করেছিল। এরজন্য কোম্পানি আজ দুটি টকটাইম প্ল্যান লঞ্চ করেছে।

Airtel এর নতুন দুটি টকটাইম প্ল্যান :

এয়ারটেলের এই দুটো প্ল্যান হলো ২০ টাকা এবং ৫০ টাকা। যেখানে ২০ টাকায় গ্রাহকরা ১৪.৯৫ টাকা টকটাইম পাবে আবার ৫০ টাকায় পাবে ৩৯.৩৭ টাকা টকটাইম। এই প্ল্যানগুলোর বিশেষ দিক হলো এর কোনো ভ্যালিডিটি নেই। অর্থাৎ যতদিন না টকটাইম শেষ হবে ততদিন ব্যবহার করা যাবে।

অন্যান্য টকটাইম প্ল্যান :

এয়ারটেল ২০ টাকা এবং ৫০ টাকা ছাড়াও আরও কয়েকটি টকটাইম প্ল্যান তাদের জন্য উপলব্ধ করেছে। এরমধ্যে সবচেয়ে কমদামি হলো ১০ টাকার প্ল্যান। এখানে গ্রাহকরা ৭.৪৭ টাকা টকটাইম পাবে। আবার ১০০ টাকায় পাওয়া যাবে ৮১.৭৫ টাকা টকটাইম, ৫০০ টাকায় ৪২৩.৭৩ টাকা, ১,০০০ টাকায় ৮৪৭.৭৬ টাকা এবং ৫,০০০ টাকায় ৪,২৩৭.২৯ টাকা টকটাইম পাওয়া যাবে।

১০০ টাকার কমে এয়ারটেল এনেছে তিনটি ভ্যালিডিটি প্ল্যান :

১৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের এই প্ল্যানে ২ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং এবং ১৫০ এমবি ডেটা দেওয়া হবে। এছাড়াও পাওয়া যাবে ১০০ টি এসএমএস।

৪৯ টাকা ও ৭৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের বেসিক প্ল্যান শুরু হয়েছে ৪৯ টাকা থেকে। এখানে গ্রাহকরা ৩৮.৫৩ টাকা টকটাইম ও ১০০ এমবি ডেটা পাবে। এই প্ল্যানে প্রতি সেকেন্ডে ২.৫ পয়সা চার্জ করা হবে। বেসিক প্ল্যানের পরবর্তী প্ল্যান হলো ৭৯ টাকার। এই প্ল্যানের ভ্যালিডিটি ও ২৮ দিন। এখানে ৬৩.৯৫ টাকা টকটাইম ও ২০০ এমবি ডেটা দেওয়া হবে। কল চার্জ এখানেও ২.৫ পয়সা প্রতি সেকেন্ড হিসাবে নেওয়া হবে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!