জিও কে টেক্কা দিয়ে ২৫১ টাকার প্যাক আনলো এয়ারটেল, ৯৮ টাকার প্ল্যানেও এল বদল

তৃতীয় বৃহতম টেলিকম কোম্পানি হয়েও Reliance Jio ভারতীয় টেলিকম মার্কেটে আসার পর থেকেই এয়ারটেল তাদের যোগ্য প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছিল। যদিও দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি ভোডাফোন আইডিয়া নিজেরদের সেভাবে প্রতিদ্বন্দ্বী হিসাবে মেলে ধরতে পারিনি। আজ জিওর উপর চাপ বাড়িয়ে ফের নতুন প্ল্যান ঘোষণা করলো Airtel । কোম্পানিটি আজ ২৫১ টাকার ডেটা প্যাক এনেছে। জিও ও কিছুদিন আগে তাদের ২৫১ টাকার ডেটা প্যাকে পরিবর্তন এনেছিল। এদিকে এয়ারটেল তাদের ৯৮ টাকার প্ল্যানেও বদল এনেছে।

এয়ারটেল ২৫১ টাকার প্ল্যান :

এয়ারটেল তাদের ২৫১ টাকার ডেটা প্যাকে ৫০ জিবি হাই স্পিড ডেটা পাবে। এই ডেটা প্যাকের কোনো ভ্যালিডিটি নেই। অর্থাৎ গ্রাহকরা বর্তমানে সক্রিয় প্ল্যানের বৈধতা পর্যন্ত এই প্ল্যান ব্যবহার করতে পারবে। মনে রাখবেন ডেটা প্যাক রিচার্জ করলেও কল ও এসএমএস এর জন্য আলাদা প্যাক রিচার্জ করতে হবে। তবেই ডেটা প্যাক কাজ করবে।

এয়ারটেল ৯৮ টাকার প্ল্যান :

কয়েকদিন আগেই এয়ারটেল জানিয়েছিল তাদের ৯৮ টাকার প্ল্যানে ৬ জিবির বদলে ১২ জিবি ডেটা দেওয়া হবে। আগে এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল ৩০ দিন। তবে কোম্পানি জানিয়েছে এখন থেকে এই প্ল্যানের ভ্যালিডিটি তুলে দেওয়া হল। গ্রাহকরা তাদের নম্বরে সক্রিয় প্ল্যানের সাথে এই প্ল্যানটি ব্যবহার করতে পারবে।

রিলায়েন্স জিও ১৫১ টাকা ও ২০১ টাকা ও ২৫১ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিও ১৫১ টাকার প্ল্যানে মোট ৩০ জিবি ডেটা অফার করবে। আবার ৪০ জিবি ডেটা পাওয়া যাবে ২০১ টাকায়। ২৫১ টাকায় এখন ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আগে এখানে রোজ ২ জিবি ডেটা দেওয়া হত। এই প্ল্যান তিনটির ভ্যালিডিটি ৩০ দিন।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।