এয়ারটেল আনলো ধামাকা প্ল্যান, রোজ ৩ জিবি ডেটা সহ একবছর ফ্রি Hotstar সাবস্ক্রিপশন

airtel-introduced-rs-401-data-pack-with-disney-plus-hotstar-subscriptions

ভারতের জনপ্রিয় টেলিকম কোম্পানি এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে এল। এটি আসলে একটি ডেটা প্যাক। এই প্ল্যান রিচার্জ করলে Disney+ Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি প্রায় একমাস। Airtel এই প্ল্যান তাদের জন্য এনেছে যারা অনলাইন কন্টেন্ট দেখতে পছন্দ করে। কোম্পানির এই প্ল্যানের মূল্য ৪০১ টাকা। আসুন এয়ারটেলের এই নতুন প্রিপেড ডেটা প্যাকের সুবিধা জেনে নিই।

এয়ারটেল ৪০১ টাকার ডেটা প্ল্যান :

এয়ারটেল এই প্ল্যান তাদের জন্য এনেছে যারা দিনে খুব বেশি ডেটা ব্যবহার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এয়ারটেলের ৪০১ টাকার প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা দেওয়া হবে। এরসাথে Disney+ Hotstar সাবস্ক্রিপশন অফার করা হবে। এই সাবস্ক্রিপশন আলাদাভাবে নিতে ৩৯৯ টাকা প্রয়োজন হয়। এয়ারটেল এই সাবস্ক্রিপশন ১ বছরের জন্য অফার করছে। কোম্পানির তরফে বলা হয়েছে বছরে একবার এই প্ল্যান রিচার্জ করা যাবে।

যদিও এই প্ল্যানে কোনো কলিং বা এসএমএস বেনিফিট পাওয়া যাবেনা। সেইকারণে ৪০১ টাকার প্ল্যানের সাথে কোম্পানি অন্য প্ল্যান রিচার্জ করতে পারবে। যেখানে কলিং ও এসএমএস সুবিধা পাওয়া যায়। যদিও এরফলে গ্রাহকদের খরচ অনেক বাড়বে। কিন্তু ৪০১ টাকায় কোম্পানি যা সুবিধা দিচ্ছে তাতে গ্রাহকদের অখুশি হওয়ার কারণ নেই।

এই অফারটি এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকে রিচার্জের পরে নম্বরে আসা মেসেজের লিঙ্কটিতে ক্লিক করে সক্রিয় করা যাবে। এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ ব্যবহারকারীদের একটি বিশেষ সুবিধা দেয়, যাতে তারা তাদের প্ল্যানের মাধ্যমে প্রাপ্ত সুবিধাগুলি সক্রিয় করতে পারে। ৪০১ টাকার প্ল্যানে পাওয়া সুবিধাও এভাবে সক্রিয় করতে হবে।