৫৯৭ ও ৯৯৮ টাকার এয়ারটেলর দীর্ঘ মেয়াদি প্ল্যান : ইন্টারনেট ডেটা সহ ৩৩৬ দিন আনলিমিটেড কল

একবছরের প্ল্যানকে টেক্কা দিতে ইতিমধ্যে ভোডাফোন-আইডিয়া ও বিএসএনএল বার্ষিক প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে

স্বল্প মেয়াদি প্ল্যান ছেড়ে এবার দীর্ঘ মেয়াদি প্ল্যানের দিকে পা বাড়িয়েছে ভারতের টেলিকম কোম্পানিগুলি।রিলায়েন্স জিও-র ১৬৯৯ টাকার একবছরের প্ল্যানকে টেক্কা দিতে ইতিমধ্যে ভোডাফোন-আইডিয়া ও বিএসএনএল বার্ষিক প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে।সবশেষে আসর জমাতে ভালোমতোই নেমে পড়লো ভারতে দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেল।তারা কয়েকদিন আগে জিও-র অনুরূপ ১৬৯৯ টাকার বার্ষিক প্ল্যান লঞ্চ করেছিল।এবং গতকাল আরো দুটি দীর্ঘ মেয়াদি প্ল্যান বাজারে আনলো।এই দুটি দীর্ঘ মেয়াদি প্ল্যান হলো ৯৯৮ ও ৫৯৭ টাকার যার মেয়াদ যথাক্রমে ৩৩৬ দিন এবং ১৬৮ দিন।আসুন জেনে নেই এয়ারটেলের এই দুই দীর্ঘ মেয়াদি প্ল্যান সম্পর্কে।

এয়ারটেল ৯৯৮ টাকার প্ল্যান :

এয়ারটেলের ৯৯৮ টাকার প্ল্যানের বৈধতা ৩৩৬ দিন। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা এবং ১২ জিবি ইন্টারনেট ডেটা।এছাড়াও রয়েছে ৩০০ টি করে এসএমএস যা ২৮ দিন পর পুনরায় সক্রিয় হবে।এই প্ল্যানে আনলিমিটেড কলে দৈনিক বা সাপ্তাহিক কোনো লিমিট নেই।

Loading...

এয়ারটেল ৫৯৭ টাকার প্ল্যান :

এই প্ল্যানে গ্রাহকদেরকে মোট ৬ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে।সাথে থাকবে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা।এছাড়াও দেওয়া হবে ৩০০ টি করে এসএমএস যা ২৮ দিন পর পুনরায় সক্রিয় হবে।এই প্ল্যানের বৈধতা ১৬৮ দিন। এখানেও আনলিমিটেড কলে দৈনিক বা সাপ্তাহিক কোনো লিমিট নেই।

এয়ারটেল ১৬৯৯ টাকার বার্ষিক প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন।সাথে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধাও পাওয়া যাবে।কোম্পানির তরফে জানানো হয়েছে আনলিমিটেড কলের ব্যাপারে দৈনিক বা সাপ্তাহিক কোনো লিমিট নেই। এছাড়াও প্রতিদিন ১০০ এসএমএস দেওয়া হবে। এয়ারটেলের ১৬৯৯ টাকার বার্ষিক প্ল্যানে প্রতিদিন ১ জিবি ২ জি/৩ জি/৪ জি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে।

রিলায়েন্স জিও-র ১৬৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

জিওর বার্ষিক রিচার্জ প্ল্যানটির মূল্য ১৬৯৯ টাকা। প্ল্যানটি রোমিং এর ক্ষেত্রেও সমানভাবে ব্যাবহার যোগ্য।এই প্ল্যানটিতে গ্রাহককে দিনে ১.৫ জিবি ডেটার সুবিধে দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কল এবং দিনে ১০০ টি এসএমএস এর সুবিধাও আছে।তাছাড়া গ্রাহকদের জিও টিভি, জিও মুভিজ এবং জিও মিউজিক বিনামূল্যে উপভোগ করতে পারবে।আবার জিওর সাথে স্টার ইন্ডিয়ার চুক্তি হওয়ায় বিনামূল্যে হটস্টারের আনন্দও নেওয়া যাবে।

পড়ুন : এয়ারটেল আনলো ৩৬৫ দিনের প্ল্যান, আনলিমিটেড কলের সাথে প্রতিদিন মিলবে ১ জিবি ডেটা