দারুন অফার, নতুন ফোন কিনলে ৬,০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে Airtel

Mera Pehla Smartphone প্রোগ্রামে স্মার্টফোন কিনলে Airtel দেবে ৬,০০০ টাকা ক্যাশব্যাক

airtel-introduces-new-program-offering-cashback-rs-6000-on-new-smartphone

জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel ‘Mera Pehla Smartphone’ প্রোগ্রামের অংশ হিসাবে আজ একটি অভাবনীয় অফারের ঘোষণা করলো। এই নতুন অফারে শীর্ষস্থানীয় যেকোনো স্মার্টফোন ব্র্যান্ডের ১২,০০০ টাকার বা তার কম দামি হ্যান্ডসেট কিনলে ৬,০০০ টাকা ক্যাশব্যাক অফার করা হবে। হ্যাঁ একদম ঠিক পড়েছেন ! তবে এই ক্যাশব্যাক পাওয়ার জন্য পূরণ করতে হবে কিছু শর্তাবলী। যার মধ্যে অন্যতম হল, স্মার্টফোন খরিদ্দারীর পর থেকে দীর্ঘ ৩৬ মাস ধরে ২৪৯ টাকা বা তার বেশি মূল্যের যেকোনো Airtel প্ল্যান রিচার্জ করতে হবে। গ্রাহকরা যদি রিচার্জ করার ধারাবাহিকতাকে বজায় রাখতে পারেন, তবেই শুধুমাত্র তারা ফোনের জন্য খরচ করা টাকার অর্ধাংশ বা পুরো মূল্য ফেরত পাবেন। প্রসঙ্গত জানিয়ে দিই, সংস্থার ওয়েবসাইটে তালিকাভুক্ত থাকা ১৫০টি স্মার্টফোন মডেলের মধ্যে যেকোনো একটি কিনলেই এই অফারটি পাওয়া যাবে।

Mera Pehla Smartphone প্রোগ্রামে স্মার্টফোন কিনলে Airtel দেবে ৬,০০০ টাকা ক্যাশব্যাক

আলোচ্য অফারটির লাভ ওঠানোর জন্য এয়ারটেল গ্রাহকদের, নতুন স্মার্টফোনের সাথে ৩৬ মাস বা ৩ বছরের জন্য ২৪৯ টাকা বা তার বেশি মূল্যের রিচার্জ প্যাক কিনতে হবে। এরপর গ্রাহকদের দুটি কিস্তিতে ক্যাশব্যাক দেওয়া হবে। প্রথম ১৮ মাস বা ১.৫ বছর পূর্ণ হলে ২,০০০ টাকা মিলবে। আর বাকি থাকা ৪,০০০ টাকা ৩৬ মাস বা ৩ বছরের মাথায় ক্রেতারা পেয়ে যাবেন। এই প্রোগ্রাম এবং নির্বাচিত হ্যান্ডসেটগুলির তালিকা সম্পর্কে বিশদে জানতে এয়ারটেলের ওয়েবসাইটে ঘুরে আসতে পারেন আপনারা।

প্রসঙ্গত, কোনো গ্রাহক যদি ৬,০০০ টাকা মূল্যের একটি স্মার্টফোন কেনেন, তাহলেও কিন্তু এই অফারের লাভ ওঠানো যাবে বলে এয়ারটেল জানিয়েছে। তবে ৬,০০০ টাকার ক্যাশব্যাক পাওয়ার জন্য সকল ক্রেতাদেরই ধারাবাহিক ভাবে ৩৬ মাস ধরে তাদের ফোনে এয়ারটেলের প্রিপেইড বা পোস্টপেইড প্ল্যান রিচার্জ করতেই হবে। আর এমনটা করলেই, ৩৬ মাস পর ফোন কেনার সময় দেওয়া টাকা আপনাদের ব্যাঙ্কে চলে আসবে।

শুধু তাই নয়, Mera Pehla Smartphone প্রোগ্রামের অধীনে ফোন কিনলে, ডিভাইস ম্যানেজমেন্ট অ্যাপ, Servify এর তরফ থেকে ‘ওয়ান টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট’ অফার করা হবে। শর্তানুযায়ী, এয়ারটেলের প্রথম রিচার্জ প্যাক ক্রয় করার ৯০ দিনের মধ্যেই এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে স্ক্রিন রিপ্লেসমেন্টের জন্য নিজেদের নাম এনরোল করতে পারবেন গ্রাহকেরা।

প্রসঙ্গত, Airtel-এর ২৪৯ টাকা বা তার অধিক মূল্যের রিচার্জ প্যাকে, দৈনিক নির্দিষ্ট ডেটা লিমিট, ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। সাথে অতিরিক্ত বেনিফিট হিসাবে, উইঙ্ক মিউজিক, অ্যামাজন প্রাইম মোবাইল এডিশনের ১ মাসের সাবস্ক্রিপশন এবং এয়ারটেল থাঙ্কস অ্যাপের যাবতীয় বেনিফিটের লাভ নিখরচায় ওঠাতে পারবেন আপনারা।

এয়ারটেলের ‘মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনস’ বিভাগের পরিচালক শাশ্বত শর্মা বলেছেন, “স্মার্টফোন এখন একটি নিত্য প্রয়োজনীয় গ্যাজেটে পরিণত হয়েছে। বিশেষত, করোনা অতিমারীর পর বিশ্ববাসী বিভিন্ন পরিষেবাকে ডিজিটাল মাধ্যমেই অ্যাক্সেস করতে চান। তাই অনলাইন পরিষেবা ব্যবহারের ক্ষেত্রে ভালো অভিজ্ঞতা পেতে লক্ষ্যধিক ভারতীয় ক্রেতা উন্নত মানের স্মার্টফোন কেনার আকাঙ্খা রাখেন। আমারা, তাদের পছন্দের ডিভাইসকে কিনতে সাহায্য করবো।” তিনি আরো বলেছেন যে, “আমরা এই ইনোভেটিভ প্রোগ্রামের অংশ হিসেবে বিভিন্ন ধরনের ইনোভেশন বাজারে আনতে থাকব এবং গ্রাহকদের ডিজিটালাইজ হতে সক্ষম করবো।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।