Airtel, Jio, Vi গ্রাহক? ৩০০ টাকার কমে এই প্ল্যানগুলি আজই রিচার্জ করুন

৩০০ টাকার কমে উপলব্ধ Jio, Airtel, ও Vi-এর সেরা রিচার্জ প্ল্যানগুলি দেখে নিন

airtel-jio-vi-best-plans-under-rs-300-prepaid-recharge-pack

Reliance Jio, Vodafone Idea (Vi), এবং Airtel তাদের গ্রাহকদের জন্য ৩০০ টাকার কমে একাধিক প্ল্যান অফার করে। এইসব প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, ডেটা ব্যবহার, এসএমএস প্রভৃতির সুবিধা পাওয়া যায় এবং সেইসাথে বেশ কিছু ক্ষেত্রে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেস মেলে। তাই আপনি যদি এই মুহূর্তে এই রেঞ্জে আপনার জন্য কোনো সেরা আনলিমিটেড প্ল্যান খুঁজে থাকেন, তাহলে নিম্নে উল্লেখিত বিকল্পগুলি বেছে নিতে পারেন।

এয়ারটেলের ৩০০ টাকার কমের প্ল্যান (Airtel Plan under Rs 300)

৩০০ টাকার কমে উপলব্ধ এয়ারটেলের ২৮৯ টাকার প্রিপেইড প্ল্যানে ২৮ দিনের মেয়াদে আনলিমিটেড কল এবং দৈনিক ১০০ টি এসএমএস সহ প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানের এক্সট্রা বেনিফিটগুলির মধ্যে রয়েছে Airtel XStream সাবস্ক্রিপশন, বিনামূল্যে HelloTunes, Zee5 Premium ও Amazon Prime Video Mobile edition-এর সাবস্ক্রিপশন। এখানেই শেষ নয়, এই প্ল্যানের সাথে পাওয়া যাবে ১ জিবি ডেটার দুটি ফ্রি কুপন যা ২৮ দিনের জন্য ভ্যালিড থাকবে।

এয়ারটেল ২৯৯ টাকায় অপর একটি প্রিপেইড প্ল্যান অফার করে, যাতে ৩০ দিনের জন্য ৩০ জিবি ডেটা, অর্থাৎ প্রতিদিন ১ জিবি করে ডেটা পাওয়া যায়। পাশাপাশি আনলিমিটেড কল, দৈনিক ১০০ টি এসএমএস, Wynk Music সহ Prime Video Mobile edition-এর অ্যাক্সেস পাওয়া যায়। আবার সংস্থার ১২৯ টাকা এবং ১৯৯ টাকার প্ল্যান দুটির মেয়াদ ২৪ দিন, তবে প্ল্যান দুটির মধ্যে বিস্তর ফারাক রয়েছে। ১২৯ টাকার প্ল্যানে ১ জিবি ডেটা পাওয়া যায়, যেখানে ১৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১ জিবি ডেটা ব্যবহারের সুযোগ রয়েছে। ১২৯ টাকার প্ল্যানে আনলিমিটেড কল, ৩০০ টি এসএমএস এবং ১৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হয়েছে। দুটি প্ল্যানেই Prime Video Mobile edition-এর ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে।

জিও-র ৩০০ টাকার কমের প্ল্যান (Jio Plan under Rs 300)

এবার জিও-র কথায় আসা যাক। জিও-র ১৪৯ টাকার প্রিপেইড প্ল্যানে ২৪ দিনের মেয়াদে আনলিমিটেড কল, দৈনিক ১০০ টি এসএমএস, এবং প্রতিদিন ১ জিবি ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হয়েছে। জিও-র ৯৯ টাকা এবং ১৯৯ টাকার প্ল্যান দুটির মেয়াদ যথাক্রমে ১৪ দিন এবং ২৮ দিন। দুটি প্ল্যানেই আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ১.৫ জিবি দৈনিক ডেটা পাওয়া যাবে, তবে ১৯৯ টাকার প্ল্যানটিতে প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা উপলব্ধ। কোম্পানির ২৪৯ টাকার প্রিপেড প্ল্যানে ২৮ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ডোমেস্টিক কল, এবং দৈনিক ১০০ টি ফ্রি এসএমএস অফার করা হয়।

ভিআই-র ৩০০ টাকার কমের প্ল্যান (Vi Plan under Rs 300)

গ্রাহকদের ধরে রাখতে ভিআই-ও মার্কেটে একাধিক নজরকাড়া প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। ভিআই-র ১৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে ২৪ দিনের মেয়াদে দৈনিক ১ জিবি ডেটা এবং আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হয়েছে। আবার ২১৯ টাকা এবং ২৯৯ টাকার প্ল্যান দুটির মেয়াদ ২৮ দিন, যেগুলি যথাক্রমে দৈনিক ১ জিবি এবং ৪ জিবি ডেটা অফার করে। পাশাপাশি এই প্ল্যান দুটিতে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধাও উপলব্ধ। অন্যদিকে কোম্পানির ৩০১ টাকার প্রিপেইড প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল, দৈনিক ১০০ টি এসএমএস, এবং সেইসাথে Vi movies and TV-র ফ্রি অ্যাক্সেস পাওয়া যায়।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।